শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৮:০২ অপরাহ্ন

৫৩-তে পা দিলেন বলিউড সালমান খান

ফাইল ছবি

বিনোদন ডেস্কঃ  ৫২ পেরিয়ে ৫৩-তে পা দিলেন বলিউড ভাইজান সালমান খান। জীবনের নতুন বছরের প্রথম প্রহরটা পরিবার আর বি টাউনের তারকাদের সাথেই শুরু করলেন তিনি।

২৭ ডিসেম্বর ঘড়ির কাঁটা যখন ১২টা ১ এর ঘরে ঠিক তখন ভাগনে আহিলকে সাথে নিয়ে কেক কাটেন সল্লু। বলিউডের টাইগার তিনি কখনোবা তিনি ভাইজান তিনি সালমান খান।

‘বিবি হো তো এইসি’  চলচ্চিত্র দিয়ে রূপালি পর্দায় পা রাখলেও বলিউডের সাথে সখ্যতার শুরু ১৯৮৯ সালে ম্যায়নে পেয়ার কিয়া চলচ্চিত্র দিয়ে। এই ছবির অভিনয় ফিল্মফেয়ারে সাথে সাথে তাকে এনে দেয় লাখো ভক্তের ভালোবাসা।

গতকাল বৃহস্পতিবার ৫৩ বছরে পা রেখেছেন বলিউডের সবচেয়ে এলিজিবল ব্যচেলর। তাই তো তার জন্মদিনের পার্টিও ছিলো তারকাময়।  প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা কাইফ থেকে শুরু করে উপস্থিত ছিলেন কাছের বন্ধাবী ইউলিয়া ভানতুর,সহকর্মী সুস্মিতা সেন, সোনাক্ষী সিনহা, জ্যাকুলিন ফার্নান্দেজসহ পরিবারের সদস্যরা।

সাল্লুর প্যানভেলের খামার বাড়িতে ২৬ তারিখ রাত থেকে শুরু হয়ে যায় উৎসব। ঘড়ির কাটায় যখন ১২ টা তখনই ভাগ্নে আহিল নিয়ে কেট কাটেন ভাইজান।

৩০ বছরের ক্যারিয়ারে হাম আপকে হ্যায় কোন, জীত, পেয়ার কিয়া তো ডারনা কিয়া, হাম দিল দে চুকে সানাম, তেরে নাম, পার্টনার, ওয়ান্টেড, দাবাং, বডিগার্ড, এক থা টাইগার, বজরঙ্গি ভাইজান, সুলতানের মতো অসংখ্য ব্যবসাসফল চলচ্চিত্র দিয়ে দাপটের সাথে রাজত্ব করেছেন বলিউডে। বিটাউনের এই সুলতান কে জন্মদিনের শুভেচ্ছা।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar