শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ১০:১২ অপরাহ্ন

৫১তম মসজিদে কার্পেট বিতরন করলেন,এ্যাডঃ এম হেলাল উদ্দিন।

মোঃ রহমাতুল্লাহ পলাশ:: বরিশালের হিজলা উপজেলাধীন হিজলাগৌরব্দী ইউনিয়নের বিশোর জোড়া মসজিদে কার্পেট বিতরন করেন, গতকাল (৮ জানুয়ারী) শুক্রবার বরিশাল-৪ এর মানবতার ফেরিওয়ালা সাবেক ছাত্রদল নেতা ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম কেন্দ্রীয় আহবায়ক কমিটির সদস্য এ্যাডঃ এম হেলাল উদ্দিন।

এম হেলাল উদ্দিন বলেন, আমি বরিশাল-৪ হিজলা-মেহেন্দীগঞ্জ-কাজীরহাট থানাআয়তাধীন এ পযর্ন্ত ৫১ তম মসজিদে মুসল্লিদের সুবিধার্থে কার্পেট বিতরন করেছি এবং যে যে মসজিদে অর্থের অভাবে মসজিদে কার্পেট ক্রয় করতে পারছেনা তাদেরকেও দেওয়া আমরা চেষ্টা  করতে আছি ।

এম হেলাল উদ্দিন মসজিদে বসে মুসুল্লিদের উদ্দেশ্য করে বলেন, আপনাদের সন্তানদের মসজিদ মুখি করবেন যাতে তারা আল্লাহ পাকের দেয়া বিধান পাচঁ ওয়াক্ত নামাজ আদায় করে এবং সকালবেলা মক্তবে পাঠাবেন তারা যেন ধর্মীয় শিক্ষাটুকু গ্রহন করতে পারে। আজ ধর্মীয় শিক্ষা না থাকার কারনে কিছুলোক হক্কানী আলেম ও বড়দের গালিদিতে দ্বীধা করেনা, জনসমুক্ষে অপমান অপদস্থ করে। যদি ধর্মীয় শিক্ষা থাকতো তাহলে এভাবে হক্কানী আলেম ও বড়দের সম্মান দিয়ে কথা বলতো। তাই আপনাদের সন্তানদের পাচঁ ওয়াক্ত নামাজ ও ধর্মীয় শিক্ষার আহ্বান করুন।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar