শুক্রবার, ১৪ মে ২০২১, ০৬:০৮ পূর্বাহ্ন

৪ নভেম্বর কুষ্টিয়া সদর উপজেলার ঝাউদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি প্রার্থী হচ্ছেন ত্যাগী নেতা আব্দুল ওয়াহেদ (ঝনু বিশ্বাস) 

মোহাম্মদ রফিক, কুুষ্টিয়া : ৪ নভেম্বর ২০১৯ইং অনুষ্ঠিত হতে যাচ্ছে কুষ্টিয়া সদর উপজেলার ঝাউদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। এ সম্মেলনে সভাপতি পদে প্রার্থী হচ্ছেন বিশিষ্ট সমাজ সেবক ও বিশিষ্ট রাজনীতি বিদ ত্যাগী নেতা আব্দুল ওয়াহেদ (ঝনু বিশ্বাস)। অন্যান্য প্রার্থীদের চেয়ে তিনি সততা ও যোগ্যতার দিক দিয়ে এগিয়ে আছেন বলে জানাযায়। আব্দুল ওয়াহেদ (ঝনু বিশ্বাস) সততা ও দক্ষতার সাথে স্বাধীনতার পূর্ব থেকে আজ অবদি এ  দায়িত্ব পালন করে আসছে। এ দায়িত্ব পালনকালে তাঁর বিরুদ্ধে দায়িত্ব অবহেলা বা কোন প্রকার দুর্নীতির অভিযোগ পাওয়া যায়নি। যা আজও সর্বমহলে প্রসংশিত এবং উদাহরণ হয়ে আছে। প্রবীণ এই রাজনীতিবিদ সক্রিয় রাজনীতি করার কারণে মানুষের কাছে রয়েছেন দারণ গ্রহণ যোগ্যতা। সবার কাছে তিনি হয়েছেন এক আস্থার প্রতী।
তাঁর বিষয়ে ঝাউদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের কর্মীদের সাথে কথা হলে তারা জানান, বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দুঃসময়ের ত্যাগী নেতাকর্মীদের মুল্যায়ন করার ঘোষণা দিয়েছেন। সেই ঘোষণা অনুযায়ী আব্দুল ওয়াহেদ ঝনু বিশ্বাসকে যদি সভাপতি নির্বাচিত করা হয় তাহলে ঝাউদিয়া  ইউনিয়ন আওয়ামী লীগের রাজনীতি আরও সুসংগঠিত হবে এবং  সুনাম ও ঐতিহ্য বৃদ্ধি পাবে।
এ ব্যাপারে আব্দুল ওয়াহেদ (ঝনু বিশ্বাসের) সাথে কথা হলে তিনি জানান, আমি ছোট বেলা থেকেই বঙ্গ-বন্ধুর আদর্শে উদ্বুদ্ধ হয়ে  আওয়ামীলীগের রাজনীতি করে আসছি। সেই জায়গা থেকে আমি এই দলকে মন প্রাণ দিয়ে ভাল বাসী। আমার ইচ্ছা আমি যদি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নির্বাচিত হয় তাহলে সংসারের মত এই দলকে ঢেলে সাজাবো এবং বঙ্গ-বন্ধুর সুযোগ্য কণ্যা জননেত্রী শেখ হাসিনা এবং আধুনিক কুুষ্টিয়ার রুপকার কুুষ্টিয়া সদর ৩ আসনের সংসদ সদস্য মাহবুব-উল-আলম হানিফের হাতকে আরও শক্তিশালী করবো।
নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar