রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৩:৪৫ পূর্বাহ্ন

৩ বছরের শিশুকে খেলার মাঠ থেকে ধরে নিয়ে ধর্ষণ।

 মেহেদী হাসান, ব্যুরো চীফ গাজীপুর   গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার ধলাদিয়া গ্রামের সাইনবোর্ড  ( লাল টেক) ৩ বছরের শিশু ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। জানা যায়,  মেয়েটির বাবা মা ধলাদিয়া সাইনবোর্ড (লাল টেক) এলাকায় অবঃ সার্জেন্ট  রেহান উদ্দিনের বাড়িতে ভাড়ায় থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় চাকুরি করেন। বাবা মা দুজনেই চাকুরি করার কারণে মেয়েটি তার দাদির কাছে থাকতো।
গত বুধবার সন্ধ্যায় মেয়েটি খেলার সময় নাজির হোসেন (১৯) তাকে জোরপূর্বক ধর্ষণ করে।মোঃ নাজির হোসেন গাইবান্ধা জেলার শান্তিরাম গ্রামের মোহাব্বত আলীর ছেলে ও  অবঃ সার্জেন্ট রেহান উদ্দিনের বাড়িতে ভাড়ায় থেকে স্থানীয় ডার্ড কোম্পানিতে চাকুরি করে।
মেয়েটির বাবা মা বাড়িতেে আসলে মেয়েটি জানায়, তার গোপনাঙ্গে ব্যথা পাচ্ছে। গতকাল শুক্রবার কারখানা বন্ধ থাকায় তারা মেয়েকে নিয়ে রাজেন্দ্রপুর বাজারে আয়েশা ফার্মেসীতে স্ত্রী ও শিশুরোগ অভিজ্ঞ ডাঃ আসমা আক্তারের কাছে গেলে তিনি জানান, মেয়েটি ধর্ষণের শিকার। বাড়িতে এসে সকল ভাড়াটিয়াদের ডেকে মেয়েকে দেখাতে বললে যে কে তাকে মেরেছে, মেয়েটি ধর্ষক নাজিরকে দেখায়। বিষয়টি বাড়িওয়ালা অবঃ সার্জেন্ট রেহান উদ্দিনকে জানানো হলে তিনি বিচার করার নামে ঘটনাটি ধামাচাপা দিতে চেষ্টা করেন।
এলাকার লোকজন ঘটনাটি বুঝতে পেরে সাংবাদিক ও পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে ধর্ষক নাজিরকে তাদের হেফাজতে নেয়। এবিষয়ে জানতে শ্রীপুর থানার উপপরিদর্শক এসআই আমিনুলের কাছে জানতে চাইলে তিনি জানান, ধর্ষককে হেফাজতে নেয়া হয়েছে, ডাক্তারি পরীক্ষায় ধর্ষণ প্রমাণ হলে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে
নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar