রবিবার, ০৯ মে ২০২১, ০১:৪৪ পূর্বাহ্ন

হার দিয়ে টি-টেন লিগ শুরু বাংলা টাইগার্সের

স্পোর্টস ডেস্ক : তৃতীয়বারের মতো আবুধাবিতে শুরু হয়েছে টি-টেন লিগ। গতকাল শুক্রবার শুরু হয়েছে এবারের আসর। চলবে আগামী ২৪ নভেম্বর পর্যন্ত।৮ দলের অংশগ্রহণে অনুষ্ঠিত হবে মোট ২৯টি ম্যাচ। এবারের আসরে ‘বাংলা টাইগার্স’ নামেও অংশ নিইয়েছে একটি দল।বাংলাদেশ থেকে দলে আছেন ফরহাদ রেজা। যদিও খেলা হয়নি প্রথম ম্যাচে।

আরো পড়ুন: উইন্ডিজের বিপক্ষে আফগানদের জয়

গতকাল শনিবার বিকেলে বাংলা টাইগার্স নিজেদের প্রথম ম্যাচে খেলতে নামে ডেকান গ্ল্যাডিয়েটর্সের বিপক্ষে।শেখ আবু জায়েদ স্টেডিয়ামে টসে হেরে ব্যাটিংয়ের আমন্ত্রণ পায় বাংলা টাইগার্স। ১০ ওভারের ম্যাচে শুরুটা মন্দই ছিল। ওপেনার আন্দ্রে ফ্লেচারকে ২ রানে সাজঘরে ফেরান মিগ্যাল প্রিটোরিয়াস।এরপর ১২ বলে ২৬ রানের ইনিংস খেলেন রিলে রুশো। তার সঙ্গে জুটি গড়ে কলিন ইনগ্রামও খেলেন ৩৭ (২১) রানের ইনিংস।এছাড়া টম মরিসের ১৫ ও রবি ফ্রাইলিঙ্কের ১২ রানে ভর করে ১০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১০৮ রান করে বাংলা টাইগার্স।৩ উইকেট নেন প্রিটোরিয়াস। এছাড়া ১টি করে উইকেট নেন ম্যাসন ক্রেন ও ফাওয়াদ আহমদ।১০৯ রানের লক্ষ্যে ব্যাট করতে নেম ডেকানের শুরুটাও বাংলা টাইগার্সের মতো। ২ রানে ওপেনার মোহাম্মদ শাহাজাদকে ফেরান লিয়াম প্লাঙ্কেট।

এরপর ২৫ বলে ৪১ রানের ইনিংস খেলে বাংলা টাইগার্সকে ম্যাচ থেকে ছিটকে দেন শেন ওয়াটসন। এছাড়া এন্টন ডেভিচের ১১ বলে ২৭ রান জয়ের দ্বারপ্রান্তে নিয়ে যায় ডেকানদের।শেষে ভানুকা রাজাপাকসের ১২, বেন কাটিংয়ের ৮ ও ড্যান লওরেন্সের ১৫ রানে ভর করে ১ বল হাতে রেখে ৬ উইকেটের জয় পায় ডেকান গ্ল্যাডিয়েটর্স।

বাংলা টাইগার্সের হয়ে ২ উইকেট নেন ডেভিড ওয়াইজ ও ১টি করে উইকেট নেন লিয়াম প্লাঙ্কেট ও কায়েজ আহমেদ।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar