রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৭:৪১ পূর্বাহ্ন

স্মৃতিসৌধ থেকে ফেরার পথে ড. কামালের গাড়িবহরে হামলা

মাতৃভূমির খবর ডেস্ক :   রাজধানীর মিরপুরের শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন শেষে বের হওয়ার সময় জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের গাড়িবহরে হামলা চালানো হয়েছে।

আজ শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে কামাল হোসেনের নেতৃত্বে ঐক্যফ্রন্টের নেতারা শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদনে আসেন। এ সময় তার সঙ্গে ছিলেন জাসদের আ স ম আবদুর রব, রেজা কিবরিয়া, বিএনপির নেতৃবৃন্দের মধ্যে ছিলেন আবদুস সালাম, গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী প্রমুখ।

ড. কামাল হোসেনের গাড়ি ছাড়াও আ স ম আবদুর রব, মাহমুদুর রহমান মান্না ও জগলুল হায়দার আফরির গাড়িতে হামলা ও ভাংচুর চালানো হয়। হামলায় আহতদের মধ্যে আ স ম আবদুর রবের গাড়ি চালককে হাসপাতালে নেওয়া হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয় বলে জানা গেছে।

এ বিষয়ে গণফোরামের প্রেসিডিয়াম সদস্য জগলুল আফরিক বলেন, আজকে যারা স্বাধীনতার পক্ষের কথা বলে তারাই শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে হামলা চালিয়ে প্রমাণ দিল তারা আসলে কি।

তিনি বলেন, বুদ্ধিজীবী স্মৃতিসৌধে শ্রদ্ধা জানানোর পর পরই হামালা চালিয়ে কামাল স্যার, রব, মান্না ও তার গাড়িতে হামলা চালানো হয়।

এ বিষয়ে বিকাল ৩টায় ঐক্যফ্রন্টের অফিসে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar