শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৩:১৪ পূর্বাহ্ন

স্বাধীনতার পক্ষের শক্তির জয় হবেই: শেখ হাসিনা

মাতৃভূমির খবর ডেস্কঃ   প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমি সব সময়ই আশাবাদী। আমরা গণতন্ত্রে বিশ্বাস করি। আমার বিশ্বাস, স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের শক্তির জয় হবে। স্বাধীনতার পক্ষের জয় হবে। উন্নয়ন ও অগ্রগতি অব্যাহত রাখার জন্য নৌকা মার্কার ভোট দেবে। আমি জানি, বাংলার জনগণ আমাদের বেছে নেবে। নৌকার জয় হবেই হবে।

আজ রোববার সকাল ৮ টার দিকে রাজধানীর ধানমণ্ডির সিটি কলেজ কেন্দ্রে ভোট দিয়ে গণমাধ্যমকে একথা বলেন শেখ হাসিনা।

এ সময় নির্বাচনী সহিংসতা নিয়ে প্রশ্ন করা হলে আওয়ামী লীগ সভাপতি বলেন, আমি কাল সারা রাত পরিস্থিতি মনিটর করেছি। কয়েকটি জায়গায় কিছু ঘটনা ঘটেছে। এগুলো খুবই দুঃখজনক। আমাদের চারজনকে হত্যা করা হয়েছে। হত্যা করার ধরন একই রকম। বিক্ষিপ্ত কিছু ঘটনা ঘটেছে। আমাদের ১০ নেতাকর্মী নিহত হয়েছেন।

আওয়ামী লীগ সভাপতি বলেন, আমরা সহিংসতা চাই না, শান্তিপূর্ণভাবে মানুষ ভোট দেবে। ভোটের অধিকার তাদের মৌলিক অধিকার। সে অধিকার তারা প্রয়োগ করবে। যাকে খুশি তাকে ভোট দিয়ে তারা জয়যুক্ত করবে।

ফলাফল মেনে নেবেন কি না জানতে চাইলে শেখ হাসিনার জবাব, অবশ্যই মেনে নেব। আমরা গণতন্ত্রে বিশ্বাস করি। জনগণকে বিশ্বাস করি। নির্বাচনে ফলাফল যাই হোক আমরা মেনে নিব।

ভোট দিয়ে বেরিয়ে দুই আঙুল তুলে বিজয়ের চিহ্ন দেখান শেখ হাসিনা। সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় বোন শেখ রেহানা ও মেয়ে সায়েমা ওয়াজেদ হোসেন পুতুল তার সঙ্গে ছিলেন।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar