বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৬:২৬ পূর্বাহ্ন

সৈয়দ আশরাফের মরদেহ শনিবার দেশে আসছে

ফাইল ছবি

মাতৃভূমির খবর রির্পোট :   বর্ষীয়ান রাজনীতিবিদ, বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, বর্তমান প্রেসিডিয়াম সদস্য ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের (৬৬) মরদেহ শনিবার দেশে আনার জোর সম্ভাবনা রয়েছে।

সৈয়দ আশরাফের পরিবার ও দলীয় সূত্র নিশ্চিত করেছে, আগামীকাল বিকেলে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে তাঁর মরদেহ দেশে নেওয়া হবে।

গতকাল বৃহস্পতিবার রাতে থাইল্যান্ডের ব্যাংককের একটি হাসপাতালে ইন্তেকাল করেন সৈয়দ আশরাফুল ইসলাম। তাঁর বয়স হয়েছিল ৬৮ বছর।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্পিকার শিরীন শারমিন চৌধুরী।

গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সৈয়দ আশরাফ কিশোরগঞ্জ-১ (সদর ও হোসেনপুর) আসনে নৌকা প্রতীকে জয়ী হন। গত ১ জানুয়ারি নির্বাচিতদের গেজেট প্রকাশ করে নির্বাচন কমিশন।

বৃহস্পতিবার নির্বাচিতদের শপথ বাক্য পাঠ করান স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। তবে শপথের জন্য সময় চেয়েছিলেন ব্যাংককে চিকিৎসাধীন সৈয়দ আশরাফ। তবে সংসদ সদস্য হিসেবে আর শপথ নেওয়া হলো না তাঁর।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar