শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৯:২৩ পূর্বাহ্ন

সৈয়দ আশরাফের জন্য ভোট ও দোয়া চাইলেন প্রধানমন্ত্রী

ফাইল ছবি

মাতৃভূমির খবর ডেস্ক :   কিশোরগঞ্জ-১ আসনে আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের জন্য ভোট প্রার্থনা করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গতকাল মঙ্গলবার বিকেলে ধানমন্ডির সুধাসদন থেকে ভিডিও কনফারেন্সে নির্বাচনি প্রচার সভায় সংযুক্ত হয়ে কিশোরগঞ্জবাসীর কাছে তিনি এ আহ্বান জানান।

শেখ হাসিনা বলেন, সৈয়দ আশরাফ অনেক দিন দলের সাধারণ সম্পাদক ছিলেন। তিনি এক-এগারোর সময় দলের জন্য কাজ করেছেন। তার অবদান অনেক। সে আজ অসুস্থ। তার জন্য নির্বাচনটাকে নিজের মনে করে আপনারা সবাই কাজ করবেন। সে যেন সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসে সে জন্য দোয়া করবেন।

আওয়ামী লীগ সভাপতি বলেন, সৈয়দ আশরাফ যেহেতু অসুস্থ এবং নির্বাচনের মাঠে নেই। তাই সৈয়দ আশরাফের হয়ে আপনারা সবাই কাজ করবেন।

ভিডিও কনফারেন্সে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট চেয়ে প্রধানমন্ত্রী বলেন, ৩০ ডিসেম্বর জাতীয় নির্বাচনে কিশোরগঞ্জে আওয়ামী লীগের ৫টি আসন ও মহাজোট লাঙ্গলের ১টি আসনের প্রার্থীকে আপনারা ভোট দিয়ে জয়যুক্ত করবেন।কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়ামে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের সাথে সাড়ে ৪টার দিকে ভিডিও কনফারেন্সে যোগ হন প্রধানমন্ত্রী।এছাড়া নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বান্দরবান ও নড়াইল জেলায় সরাসরি ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে এলাকাবাসীর ভোট কামনা করেন।এর আগে ঢাকা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে গত ১০ বছরের উন্নয়নের কিছু ভিডিও চিত্র দেখানো হয়।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar