মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০১:২১ পূর্বাহ্ন

সেনা মোতায়েন হলে জনগণের মধ্যে আস্থা ফিরবে : রিজভী

ফাইল ছবি

মাতৃভূমির খবর ডেস্ক :   সেনাবাহিনী মোতায়েন হলে নির্বাচনের এখনকার পরিস্থিতির পরিবর্তন ঘটবে এবং জনগণের মধ্যে আস্থা ফিরে আসবে বলে আশা করছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। আজ শনিবার দুপুরে রাজধানীর নয়াপল্টনের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, সেনাবাহিনী হচ্ছে স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষার প্রতীক। জনগণের ভরসা আছে যে, সেনা মোতায়েন করা হলে সন্ত্রাসীরা জাল ভোট দিতে পারবে না এবং রাতের অন্ধকারে ব্যালট বাক্স পূরণ করতে পারবে না। এটা জনগণের বিশ্বাস। এটা জেনেই দলমত নির্বিশেষে বিরোধী দল বার বার সোচ্চার কণ্ঠে সেনা মোতায়েনের দাবি জানিয়েছে। কিন্তু সরকার নানা টালবাহানা করে এখনও পর্যন্ত সেনা মোতায়েন করেনি। এখন বলছেন ২৪ তারিখে নামাবেন।

রিজভী বলেন, তফসিল ঘোষণার পর থেকে ১৯ ডিসেম্বর পর্যন্ত মামলার সংখ্যা ২৫৮টি। এজাহারে জ্ঞাত আসামির সংখ্যা ৪২ হাজার ৬৬৩ জন, অজ্ঞাত আসামির সংখ্যা ৩৬ হাজার ৮৮৩ জন, গ্রেফতারের সংখ্যা ৬ হাজার ৬৭৫ জন এবং হত্যার সংখ্যা চারজন।

সংবাদ সম্মেলনে বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আহমেদ আজম খান, চেয়ারপারসনের উপদেষ্টা তৈমুর আলম খন্দকার, কেন্দ্রীয় নেতা এবিএম ওবায়দুল ইসলাম, মুনির হোসেন উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar