সোমবার, ১২ এপ্রিল ২০২১, ১২:৩২ পূর্বাহ্ন

সেনা মোতায়েন হলে পরিস্থিতি পাল্টাবে

মাতৃভূমির খবর ডেস্ক :   একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করার লক্ষ্যে সেনাবাহিনীর কাছে দায়িত্ব পালনের প্রত্যাশা ব্যক্ত করেছেন জাতীয় ঐক্যফ্রন্ট মুখপাত্র ও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ শুক্রবার গুলশানে বিএনপি চেয়ারপার্সনের কাযালয়ে সংবাদ সম্মেলনে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, এখন বিজিবি মোতায়েন হয়ে গেছে। ২৪ ডিসেম্বর সেনা মোতায়েন করা হবে। আশা করি পরিস্থিতির ভালো হবে। সেনাবাহিনীকে দেশের মানুষ বিশ্বাস করে। আমরা আশা করবো, সেনাবাহিনী সম্পূর্ণ নির্ভয়ে দায়িত্ব পালন করবেন এবং গণতন্ত্র রক্ষায় দায়িত্ব পালন করবে।

বিচার বিভাগের বিরুদ্ধে পক্ষপাতমূলক আচরণের অভিযোগ এনে বিএনপি মহাসচিব বলেন, আজকে মাত্র নির্বাচনের ৬/৭দিন বাকি। আমরা আশা করি শেষ মুহূর্তে হলেও এই সময়ের মধ্যে নির্বাচন কমিশন ও সরকার তার সম্বিৎ ফিরে পাবে। সবার মধ্যে দেশপ্রেম, দায়িত্ববোধ, কর্তব্যবোধ এবং তাদের চার্টারে যা বলা আছে সেইভাবে দায়িত্ব পালন করবে।

বিএনপির ১৫ জন প্রার্থী কারাবন্দি আছেন জানিয়ে দলটির মহাসচিব বলেন, ইতোমধ্যে ৭ জনের প্রার্থিতা বাতিল করা হয়েছে, আরও ২৫ জনের বিরুদ্ধে কোর্টে ঝুলছে। আমরা ইসির কাছে গিয়ে বলেছি, যেসব আসনে আমাদের প্রার্থীদের বেআইনিভাবে শূন্য ঘোষণা করা হচ্ছে, অথবা বাতিল করা হচ্ছে, সেগুলোতে আবার প্রার্থী দেয়ার সুযোগ দেয়া হোক। অথবা সেই আসনে নির্বাচন স্থগিত রাখা হোক। পরে সিডিউল ঘোষণা করে আবার নির্বাচন দেয়া হোক।

এসময় উপস্থিত ছিলেন বিএনপির নির্বাচন পরিচালনা কমিটির প্রধান নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম, যুগ্ম মহাসচিব সৈদয় মোয়াজ্জেম হোসেন আলাল, তাবিথ আউয়াল, প্রেস উইং সদস্য শামসুদ্দিন দিদার, শায়রুল কবীর খান প্রমুখ।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar