সোমবার, ১৪ জুন ২০২১, ০৫:৪৭ পূর্বাহ্ন

সেনাবাহিনী নিয়ে উচ্ছ্বসিত হয়ে লাভ নেই: কাদের

ফাইল ছবি

মাতৃভূমির খবর ডেস্ক :   সেনাবাহিনী নিরপেক্ষভাবে কাজ করবে উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, সেনাবহিনী কোনও দলের না, কোনও জোটরে না, কারও পক্ষে যাবে না। তাই সেনাবাহিনী নিয়ে উচ্ছ্বসিত হয়ে লাভ নেই বলে মন্তব্য করেন কাদের।এই বাহিনীকে প্রশ্নবিদ্ধ কিংবা বিতর্কিত করবে, এমন বক্তব্য থেকে সবাইকে বিরত থাকতে হবে। আজ সোমবার দুপুরে ফেনীতে নির্বাচনী এক জনসভায় তিনি এ সব কথা বলেন।

বিএনপিকে উদ্দেশ করে ওবায়দুল কাদের বলেন, নির্বাচন কমিশন, বিচার বিভাগ, পুলিশসহ বিভিন্ন সংস্থাকে বিতর্কিত করেছেন। সেনাবাহিনীকে বিতর্কিত করবেন না।

জনসভায় বিপুলসংখ্যক নারী ও তরুণ ভোটারের উপস্থিতি দেখে ওবায়দুল কাদের বলেন, আসন্ন নির্বাচনে নারী ও তরুণেরাই আওয়ামী লীগকে বিজয়ী করবে। এটি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জাদু। আওয়ামী লীগের পক্ষে এখন গণজোয়ার। এটি শেখ হাসিনার ম্যাজিক।

উল্লেখ্য, একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আজ সোমবার থেকে সারাদেশে সেনাবাহিনী মোতায়েন করা হয়েছে। তারা ২৪ ডিসেম্বর থেকে ১ জানুয়ারি পর্যন্ত স্ট্রাইকিং ফোর্স হিসেবে কাজ করবে। রিটার্নিং কর্মকর্তার সঙ্গে সমন্বয়ের মাধ্যমে টহল ও অন্যান্য আভিযানিক কার্যক্রম পরিচালনা করবে সশস্ত্র বাহিনীর সদস্যরা।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar