শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০১:৪৯ পূর্বাহ্ন

সিলেটে ঐক্যফ্রন্টের সমাবেশে ব্যাপক লোক সমাগম

নিজস্ব প্রতিবেদক :   সিলেটের রেজিস্ট্রারি মাঠে চলছে গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের নেতৃত্বে গঠিত বিরোধী জোট জাতীয় ঐক্যফ্রন্টের প্রথম সমাবেশ। সমাবেশকে ঘিরে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা দেখা যাচ্ছে জোটভুক্ত দলের নেতা-কর্মীদের মধ্যে। ছোট মাঠে অনুষ্ঠিত সমাবেশে এরই মধ্যে বিপুল সংখ্যক লোকসমাগম হয়েছে। বুধবার দুপুর ২টার দিকে কোরআন তেলাওয়াত ও গীতা পাঠের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে সমাবেশ শুরু হয়। অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন, খালেদা জিয়ারসহ সব রাজবন্দির নিঃশর্ত মুক্তি এবং সাত দফা দাবি আদায়ের লক্ষ্যে সমাবেশ অনুষ্ঠিত হচ্ছে।

সমাবেশে আগত নেতাকর্মীরা খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিভিন্ন স্লোগান দিচ্ছেন। আগামী জাতীয় নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করা, নির্বাচন কমিশন পুনর্গঠন করা, বর্তমান সংসদ ভেঙে দেয়ার দাবিতেও স্লোগান দিচ্ছেন তারা।

সমাবেশের মঞ্চে প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন গণফোরাম সভাপতি ও প্রবীণ আইনজীবী ড. কামাল হোসেন। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ছাড়াও মঞ্চে আছেন খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, গয়েশ্বর চন্দ্র রায়, মঈন খান এবং সিলেটের মেয়র বিএনপি নেতা আরিফুল হক।

এছাড়া জোটের অন্যান্য নেতাদের মধ্যে সমাবেশে যোগ দিয়েছেন আ স ম আব্দুর রব, ডা. জাফরুল্লাহ চৌধুরী।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar