রবিবার, ০৯ মে ২০২১, ০১:২০ পূর্বাহ্ন

সিদ্ধিরগঞ্জ রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :  সিদ্ধিরগঞ্জ রিপোর্টার্স ইউনিটির দ্বি-বার্ষিক সন্মেলন আজ শনিবার সকালে সংগঠনের কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। সন্মেলনে নজরুল ইসলাম বাবুল (দৈনিক দিনকাল)কে সভাপতি ও তরিকুল ইসলাম নয়ন (দৈনিক ইনকিলাব)কে সাধারন সম্পাদক করে ১৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

আরো পড়ুন : শেখ হাসিনার ৭৩তম জন্মদিন আজ

আরো পড়ুন : ক্যাসিনোর সঙ্গে জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না: ওবায়দুল কাদের

কমিটির অন্যান্য কর্মকর্তারা হলেন, সহ-সভাপতি শাহজাহান জনি ( দৈনিক সমকাল), শাহনেওয়াজ ভুইয়া বাবুল ( দৈনিক যায়যায়দিন), যুগ্ম সাধারন সম্পাদক মোস্তাক আহম্মেদ শাওন ( দৈনিক ভোরের ডাক), এমরান আলী সজিব ( দৈনিক আমাদের সময়), অর্থ সম্পাদক নাসির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন ( দৈনিক মাতৃভূমির খবর), আইন সম্পাদক এডভোকেট কামাল হোসেন, সমাজ কল্যান সম্পাদক ইখতিয়ার রায়হান (দৈনিক সংগ্রাম), প্রচার সম্পাদক সোহেল রানা ( চ্যানেল এস), ক্রীড়া ও প্রশিক্ষন সম্পাদক কাজী আলমাস (ফটো সাংবাদিক), সাংস্কৃতিক সম্পাদক প্রকাশ সরকার সুমন (দৈনিক ডেসটিনি), দপ্তর সম্পাদক আনোয়ার হোসেন, কার্যনির্বাহী সদস্য আশিকুর রহমান হান্নান (জিটিভি), জাকিয়া হিমু (চ্যানেল আই), ফররুখ আহম্মেদ খসরু (নিউ নেশন), মাহফুজ সিহান (দৈনিক ডেসটিনি) ও শাহজাহান সিরাজ সবুজ (দৈনিক গণমানুষের আওয়াজ)।

এছাড়া আমাদের নতুন সময়ের উপ-সম্পাদক মোহাম্মদ আব্দুল ওয়াদুদ এবং এশিয়ান এজ এর নারায়ণগঞ্জ প্রতিনিধি মো: মনির হোসেনকে সংগঠনের উপদেষ্টা হিসাবে মনোনিত করা হয়।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar