রবিবার, ০৯ মে ২০২১, ১২:৫১ পূর্বাহ্ন

সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন পালন

স্টাফ রিপোর্টারঃ  শনিবার বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম শুভ জন্মদিন পালন করেছে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগ। জন্ম দিন উপলক্ষে বাদ মাগরিব সিদ্ধিরগঞ্জপুলস্থ থানা আওয়ামীলীগের কার্যালয়ে দোয়া ও মিলাদ মাহফিলের মাধ্যমে শেখ হাসিনার জন্ম দিন পালন করা হয়।

আরো পড়ুন : আমলাপাড়ায় বিকট শব্দে ভবন বিস্ফোরণ, আহত ২

দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি আলহাজ্ব মজিবুর রহমান বিএসসি, সাধারন সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, সিদ্ধিরগঞ্জ আদমজী আঞ্চলিক শ্রমিকলীগের সভাপতি হাজী আব্দুস সামাদ বেপারী, নাসিক ১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক বাদল হোসেন মেম্বার, আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর হোসেন, রমজান আলী, আবুল কালাম আজাদ, যুবলীগ নেতা হুমায়ুন কবির, মোঃ ফারুক হোসেন, মাহফুজুর রহমান পাপ্পু,  মাসুদ রানা,ছাত্রলীগ নেতা আব্দুল মজিদ ও মোতাহার হোসেন মনা, মহিলালীগ ও যুবমহিলালীগের  মাকসুদা সিকদার সেলিনা আক্তার, চম্পা ভুঁইয়া, সুমি বেগম, রুনা,নাহার,শাহনাজ, সোনিয়া, হেলেনাসহ আওয়ামীলীগ ও অঙ্গদলের নেতাকর্মীরা দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন।

দোয়া ও মিলাদ মাফিলে  জাতিরজনক বঙ্গবন্ধু শেখ হাসিনার সুযোগ্য কন্যা বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘ জীবন কামনা করে মোনাজাত করা হয়।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar