রবিবার, ১৬ মে ২০২১, ০৪:০৫ অপরাহ্ন

সিদ্ধিরগঞ্জে শিফা ইন্টারন্যাশনাল স্কুলে শিক্ষক নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধিঃ  নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে শিফা ইন্টারন্যাশনাল স্কুলে শিক্ষক নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৫ অক্টোবর) সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত মহানগরের ৩নং ওয়ার্ডের নয়াআটি মুক্তিনগর ডিএনডি ক্যানেল সড়কের মক্কা লেক ভিউ টাওয়ারে অবস্থিত অত্র স্কুল ক্যাম্পাসে এ নিয়োগ পরীক্ষাটি অনুষ্ঠিত হয়। সারাদেশের বিভিন্ন জেলা থেকে আগত ১৪২ জন প্রার্থী বিভিন্ন বিষয়ে এক ঘন্টা লিখিত পরীক্ষা দেয়।

স্কুলটির পরিচালকরা জানায়, বর্তমান তথ্য প্রযুক্তি নির্ভর আধুনিক যুগে গতানুগতিক শিক্ষার বিপরীতে যুগোপযোগী নৈতিক ও মননশীল শিক্ষা প্রদানের মাধ্যমে একটি ছাত্রকে সৎ, আদর্শিক ও মেধাবী হিসেবে গড়ে তুলতে আমাদের এই উদ্যোগ। তাই বিপুল সংখ্যক প্রার্থী থেকে পরীক্ষার মাধ্যমে যাচাই-বাছাই করে একটি মেধাবী শিক্ষক টিম নির্বাচিত করে শিক্ষা কার্যক্রম পরিচালনা করা হবে। সে লক্ষ্যে ক্যাম্পাসটি আমরা যতেœর সহিত সুন্দর আধুনিক সুবিধা সমৃদ্ধ করে সাজাচ্ছি। এ দেশের একজন সচেতন নাগরিক হওয়ায় সমাজকে কিছু দেওয়ার জন্য আমরা এই কার্যক্রমটি হাতে নিয়েছি। এই মহৎ উদ্যোগটি বাস্তবায়ন করতে সকলের আন্তরিক সহযোগিতা কামনা করছি।

এসময় উপস্থিত ছিলেন, অত্র স্কুলের পরিচালক, আর টিভির নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি শাহাদাৎ হোসেন স্বপন, হাসান আল মামুন, শাহাদাৎ হোসেন, আবু ইউনুছ সুজন, আফজাল হোসেন, আলমগীর হোসেন ও আরিফুল ইসলামসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar