রবিবার, ০৯ মে ২০২১, ০২:০৯ পূর্বাহ্ন

সিদ্ধিরগঞ্জে মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ ও ডেঙ্গু প্রতিরোধ মূলক র‌্যালি অনুষ্ঠিত

স্টাফ রির্পোটার:  সিদ্ধিরগঞ্জে মাদক, সন্ত্রাস, জঙ্গী ও ডেঙ্গু প্রতিরোধ মূলক র‌্যালি করেছে নাসিক ৪নং ওয়ার্ডের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান ও সামাজিক সংগঠন। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় সিদ্ধিরগঞ্জে শিমরাইল উত্তরপাড়া সমাজ কল্যাণ সংগঠনের কার্র্র্যালয় থেকে থেকে র‌্যালিটি শুরু হয়ে বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এসে শেষ হয়।

এর আগে সচেতনামূলক বক্তব্য প্রদান করেন র‌্যালিতে আগত অতিথিরা। নাসিক ৪নং ওয়ার্ড কাউন্সিলর আরিফুল হক হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে র‌্যালিতে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্র্মকর্র্র্তা (ওসি) কামরুল ফারুক। এসময় ওসি কামরুল ফারুক বলেন, যারা মাদক বিক্রি করে তারা সমাজ ও দেশের শত্রু। তাদের এই সমাজে থাকার কোন অধিকার নেই। তাদের বিষয়ে কঠোর হুশিয়ারি জানিয়ে তিনি বলেন ‘হয় মাদক বিক্রি বন্ধ করবে, নতুবা তাদের জায়গা হবে জেল খানায়।’সমাজ থেকে মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ দুর করতে হলে প্রশাসনের পাশাপাশি সকলকে এগিয়ে আসতে হবে। তাহলেই মাদক সন্ত্রাস নিরাময় সম্ভব। এছাড়া সবার নিজ নিজ জায়গা থেকে নিজের বাসস্থান ও আশপাশ পরিষ্কার-পরিচ্ছন্ন রাখলেই একমাত্র ডেঙ্গু প্রতিরোধ সম্ভব উল্লেখ করে তিনি সকলকে সচেতন হওয়ার পরামর্শ দেন।

অন্যান্যদের মধ্যে এসময় আরো উপস্থিত ছিলেন দৈনিক মানব জমিনের ষ্টাফ রিপোর্টার বিল্লাল হোসেন রবিন, দৈনিক আমাদের সময়ের সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি এমরান আলী সজীব, দৈনিক বাংলাদেশ প্রতিনিদিনের সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি এমএ শাহিন, দৈনিক খোলা কাগজের সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি ইসমাইল হোসেন মিলন, শিমরাইল সমাজ কল্যাণ সংগঠনের সভাপতি আলমগীর হোসেন, শিশু কানন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মজিবুর রহমান, শিমরাইল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সাইদুর রহমান, বিএসএনএস আলীম মাদ্র্র্রাসার প্রিন্সিপাল মাওলানা মোঃ ফরিদ উদ্দিন প্রমূখ।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar