রবিবার, ১৬ মে ২০২১, ০২:১৫ অপরাহ্ন

সিদ্ধিরগঞ্জে আগ্নেয়াস্ত্র তৈরির কারাখানা আবিস্কার আটক ৩, অস্ত্র  ও গুলি উদ্ধার

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি:  সিদ্ধিরগঞ্জে একটি আগ্নেয়াস্ত্র তৈরির কারখানা আবিস্কার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে একটি ৭ পয়েন্ট ৬৫ বোরের পিস্তল ও দুই রাউন্ড গুলিসহ অস্ত্র তৈরির সরঞ্জাম। এছাড়াও একটি ম্যাজিন তৈরির সময় সেটাও নির্মিত অবস্থায় উদ্ধার করা হয়। আটকরা হলেন, সিদ্ধিরগঞ্জ সাইলো গেট এলাকার আলী আকবর (৫৩), তার ছেলে কামরুজ্জামান নওশাদ সরকার (২৯) এবং সোনারগাঁ উপজেলার কালিয়াকান্দি এলাকার আব্দুস সালামের ছেলে মজিবর রহমান (৩৮)।

আরো পড়ুন : শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে সিদ্ধিরগঞ্জ যুবলীগের মিলাদ মাহফিল 

নারায়ণগঞ্জ জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক (ডিআই-২) ও মিডিয়া উইং সাজ্জাদ রোমন গতকাল শনিবার বিকেলে এর সত্যতা নিশ্চিত করে জানান, শনিবার (২৭ সেপ্টেম্বর) দিবাগত রাতে সিদ্ধিরগঞ্জের কদমতলী পুল ও সাইলো গেট এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।প্রথমে শুক্রবার রাতে কদমতলী পুল এলাকা থেকে কামরুজ্জামান নওশাদ সরকার ও মজিবর রহমানকে আটক করা হয়। পরে তাদের স্বীকারোক্তি মোতাবেক সাইলো গেট এলাকার আলী আকবর লাভলুর বাড়িতে অভিযান চালানো হয়। সেখানে দেশীয় তৈরি অস্ত্র কারখানার সন্ধান পাওয়া যায়। এখান থেকে অস্ত্র তৈরির সরঞ্জামসহ আটক করা হয় লাভলুকে।

এদিকে ২৭ সেপ্টেম্বর রাতে অস্ত্রসহ দুজনকে আটক করা হয়েছে এমন সংবাদে তাৎক্ষণিক তথ্য সংগ্রহ করতে গিয়ে বিড়ম্বনার শিকার হন সংবাদকর্মীরা। ডিবিতে ফোন দিলে তারা ঘটনার সত্যতা নিশ্চিত করলেও বিস্তারিত না জানিয়ে বলেন এ সক্রান্ত প্রেস বিজ্ঞপ্তি দেওয়া হবে।
মিডিয়া উইংয়ের সাথে যোগাযোগ করতে বলেন। পরে সেখানে যোগাযোগ করা হলেও তিনি কোনো তথ্য দিতে রাজি হননি।  গতকাল শনিবার সন্ধ্যা   ৭ টায় সিদ্ধিরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ কামরুল ফারুক বলেন, সন্ধ্যায় ডিবি থেকে ৩ জন আসামীসহ অ¯্র গুলিসহ থানায় সোপর্দ করেছে এবং ডিবির এসআই মিজানুর রহমান বাদী হয়ে একটি এজাহার দায়ের করেছেন।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar