মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৭:০৯ অপরাহ্ন

সিদ্ধিরগঞ্জের শিমরাইলে ১০০ কোটি টাকার নকল পন্য জব্দ, আটক ৮

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি:  নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকায়  মুনস্টার মার্কেটিং প্রাঃ লিমিটেড  ও ম্যাক্স ইকেট্রনিক্স ইন্ডাষ্ট্রিজ নামে একটি  কারখানা ও গোডাউন থেক নারায়ণগঞ্জ জেলা ডিবি পুলিশ অভিযান চালিয়ে ১০০ কোটি টাকার নকল ইলেকট্রন্ক্সি পন্যসামগ্রী ও বিভিন্ন কোম্পানীর নকল প্রসাধন সামগ্রী উদ্ধার করেছে। উদ্ধারকৃত পন্যসামগ্রীর মধ্যে রয়েছে এলিইডি টিভি, টিভি,সনি, সামস্যাং টিভি, এলইডিও এলজি টিভি, ওভেন, ওয়াশিং  মেশিন,সেন্টসহ বিভ্ন্নি  কোম্পানীর এসি, বডি ম্প্রে, রুম ¯েপ্রসহ বিভ্ন্নি ধরনের নকল আইটেম উদ্ধার করেছে।  ডিবি পুলিশ এ ওই কারখানার  ম্যাক্স্র ইলেকট্রনিক্স ইন্ডাষ্ট্রিজ নামে একটি গোডাউন থেকেও বিপুল পরিমাণে মালামাল জব্দ করেন।

আরো পড়ুন : বঙ্গবন্ধু স্যাটেলাইটের বাণিজ্যিক কার্যক্রম উদ্বোধন

বুধবার রাত সাড়ে ৮ টা থেকে নারায়নগঞ্জ ডিবি পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান শুরু করেছে।  অভিযানের সময় কারখানার হিসাব রক্ষকসহ ৮ জনকে আটক করেছে।  আটককৃতরা হলেন  সাইফুল ইসলাম, আমিনুল ইসলাম, সোহাগ, সিরাজুল ইসলাম, অহিদুল  রাজিব, মাইনুল ইসলাম, ও মেহেদী হাসান।নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশিদ রাত পৌণে ১১ টায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পুলিশ সুপার হারুন অর রশীদ এক প্রেস ব্রিফিংয়ে বলেছেন পুলিশের চোখ ফাঁকি দিয়ে এই কারখানার মালিক দীর্ঘদিন ধরে নকল পন্য সামগ্রী উৎপাদন করে বাজার করে আসছে।

উদ্ধারকৃত পন্য সামগ্রীর আনুমারিক মূল্য ১০০ কোটি টাকা বলে জানিয়েছেন। কারখানটির মালিক জনৈক বেলায়েত হোসেন বলে জানাগেছে।  এই কোম্পানীর মালিক বিভিন্ন দেশের স্টীকার লাগিয়ে এসব নকল পন্য বাজারজাত করে আসছে। এই নকল পন্য বাজার করে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েছেন মালিক বেলায়েত হোসেন এবং সরকারকে বিপুল অংকের রাজস্ব ফাঁকি দিয়ে আসছেন।

আটকৃতদের বিরুদ্ধে আইনী ব্যবস্থাসহ কারখানার মাীরকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলে পুলিশ সুপার হারুন অর রশীদ জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar