শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১০:৪২ অপরাহ্ন

সিঙ্গাপুর থেকে দেশে ফিরলেন এরশাদ

ফাইল ছবি

মাতৃভূমির খবর ডেস্কঃ  সিঙ্গাপুর থেকে ভোটের তিন দিন আগে দেশে ফিরেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ। গতকাল বুধবার রাত ৯টায় তিনি ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন।

জাতীয় পার্টির এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, নিয়মিত মেডিকেল চেকআপ শেষে সিঙ্গাপুর থেকে দেশে ফিরেছেন তাদের চেয়ারম্যান। তার সঙ্গে জাতীয় পার্টির সভাপতিমণ্ডলীর সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু এবং ব্যক্তিগত সহকারী মঞ্জুরুল ইসলামও ফিরেছেন।

বিমানবন্দরে উপস্থিত ছিলেন জাতীয় পার্টি চেয়ারম্যানের বিশেষ সহকারী এ বি এম রুহুল আমিন হাওলাদার, সভাপতিমণ্ডলীর সদস্য এস এম ফয়সল চিশতী, ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সেন্টু, কেন্দ্রীয় যুগ্ম দপ্তর সম্পাদক এমএ রাজ্জাক খান প্রমুখ।

জাপার প্রেসিডিয়াম মেম্বার ফয়সাল চিশতী বলেন, ২৩ ডিসেম্বর স্যারের দেশে ফেরার কথা ছিল। কিন্তু হঠাৎ তার শরীর খারাপ হওয়ায় আসার তারিখ পরিবর্তন হয়। এর আগে গত রবিবার এক বিবৃতিতে এরশাদের উপ-প্রেস সচিব খন্দকার দেলোয়ার জালালী জানিয়েছিলেন ২৪ ডিসেম্বর দেশে ফিরবেন এরশাদ।

গত ১২ ডিসেম্বর উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর গিয়েছিলেন এরশাদ। তার সঙ্গে গিয়েছিলেন জাপার প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন বাবলু।সেদিন জাতীয় পার্টির প্রার্থীদের চূড়ান্ত মনোনয়ন ক্ষমতা নতুন মহাসচিব মসিউর রহমান রাঙ্গাঁর হাতে দিয়ে যান তিনি।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar