রবিবার, ০৯ মে ২০২১, ০১:০৮ পূর্বাহ্ন

সামর্থ্য অনুযায়ী অসহায় ও শীতার্ত মানুষের পাশে দাঁড়াতে হবে : নুরুল আমিন রুহুল এমপি

আমিনুল ইসলাম আল-আমিনঃ  চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাডভোকেট মোঃ নুরুল আমিন রুহুল এর নিজস্ব তহবিল থেকে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। ১ টি পৌরসভা ও ১৪ ইউনিয়নের নেতাকর্মীদের মাধ্যমে ১০০ পিস করে কম্বল বিতরণ করা হয়।

রবিবার মতলব উত্তর উপজেলার নাউরী গ্রামে এমপির নিজ বাসভবনে শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠান উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সিরাজুল ইসলাম লস্করের সভাপতিত্বে সাংগঠনিক সম্পাদক সাজাহান প্রধানের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাডভোকেট মোঃ নুরুল আমিন রুহুল।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সামর্থ্য অনুযায়ী অসহায় ও শীতার্ত মানুষের পাশে দাঁড়াতে হবে। সমাজের বিত্তবান ও মানবিক বোধসম্পন্ন ব্যক্তিরা যদি দুর্দশাগ্রস্ত মানুষের পাশে না দাঁড়ায়, তা হলে মানুষের দুর্ভোগ আরও বাড়বে। এ ক্ষেত্রে সবাইকে নিজ নিজ দায়িত্ববোধ থেকে এগিয়ে আসতে হবে। ব্যক্তিপর্যায়ের উদ্যোগের মাধ্যমে এমন পরিস্থিতি থেকে শীতার্তদের রক্ষা করা যায়।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা এম‌এ কুদ্দুস, যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব আলী গাজী। উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম জমাদার, ঢাকা মহানগর দক্ষিণ শাহাবাগ থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আকতার হোসেন, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক জিএম ফারুক, উপজেলা আওয়ামীলীগ নেতা আতিকুল ইসলাম শিমুল, কাজী মিজানুর রহমান, উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান মোঃ জহির, ছেংগারচর পৌরসভার প্যানেল মেয়র আব্দুল মান্নান বেপারী, ষাটনল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি একেএম শরিফ‌উল্ল্যা সরকার সহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ এবং বিভিন্ন নেতা কর্মী উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar