বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৩:৩৫ পূর্বাহ্ন

সাতক্ষীরায় ক্যানভাস মার্কেটিং এন্ড ডিসট্রিবিউশন লিঃ এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

সাতক্ষীরা প্রতিনিধি:  সাতক্ষীরায় ক্যানভাস মার্কেটিং এন্ড ডিসট্রিবিউশন লিঃ এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। ১৬ নভেম্বর শুক্রবার সকালে ক্যানভাস মার্কেটিং এর আয়োজনে সাতক্ষীরা ইন্ডিয়ান মাসালা কনভেনশন সেন্টারে দিনব্যাপী বর্ণাঢ্য আয়োজনে কেক কেটে এই প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। এক বছর প্রতিষ্ঠিত কোম্পানিটি তিনটি প্রতিষ্ঠান দাড় করিয়েছে বলে জানা গেছে। তার মধ্যে ক্যানভাস এগ্রো ফার্ম, ভ্রমণ সুবিধা এবং একটি অনলাইন পোর্টাল তৃণমূল সংবাদ। কোমম্পানীটি বর্তমানে সবজী, ধান, পেঁপে, ও মাছ চাষের পাইলট প্রকল্প হাতে নিয়েছেন।

অনুষ্ঠানে ক্যানভাস মার্কেটিং এন্ড ডিসট্রিবিউশন লিঃ এর চেয়ারম্যান মোঃ মাজহারুল ইসলাম-এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক কৃষিবিদ অরবিন্দ বিশ্বাস। ক্যানভাস মার্কেটিং এন্ড ডিসট্রিবিউশন লিঃ এর ক্রয় পরিচালক মৃত্যুঞ্জয় কুমার দাশের পরিচালনায় প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন, কোম্পানীর ম্যানেজিং ডিরেক্টর অমিত ভট্টাচার্য। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ভোমরা স্থল বন্দর সিএন্ডএফ এর সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান নাসিম, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের প্রশিক্ষণ কর্মকর্তা কৃষিবিদ মোঃ নুরুল ইসলাম, সদর উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ আমজাদ হোসেন প্রমুখ। এসময় অতিথিবৃন্দ বক্তব্যে ক্যানভাস মার্কেটিং এন্ড ডিসট্রিবিউশন লিঃ এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালন অনুষ্ঠানে কোম্পানীর এক বছরের মধ্যে সরকার ও দেশের উন্নয়নের ক্ষেত্রে মাল্টিমিডিয়ায় যে চিত্রগুলো দেখানো হয়েছে তার প্রশংসা করে বলেন, অল্প সময়ের মধ্যে প্রতিষ্ঠানটি অনেক দুরে অবস্থান করেছে। এভাবে আগামী দিনে সামনের দিকে এগিয়ে থাকলে শুধু বাংলাদেশ নয় বিশ্বের বিভিন্ন দেশে কাজ করতে পারবে বলে ধারনা করেন।

এসময় প্রধান অতিথি এবং বিশেষ অতিথিবৃন্দ কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের পক্ষ থেকে সার্বিক সহোযোগীতারও আশ্বাস দেন কোম্পানীটিকে। অন্যান্যদের মধ্যে ক্যানভাস মার্কেটিং এর প্রশাসনিক কর্মকর্তা জগবন্ধু দাশ, প্রকল্প পরিচালক আঃ সামাদ, মার্কেটিং ডিরেক্টর দেব্রত সরকার, ফিন্যান্স ডিরেক্টর আব্দুল্লাহ আল-মামুন, ডিএমডি, তোহিদুজ্জামান টোকন বক্তব্য রাখেন। এসময় কোম্পানীর সাধারণ ও পরিচালক শেয়ারহোল্ডারবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় কোম্পানীর পক্ষ থেকে প্রধান অতিথি এবং বিশেষ অতিথিকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করেন।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar