রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৪:৩৮ পূর্বাহ্ন

সাতক্ষীরার আশাশুনিতে মানব পাচার মামলার পলাতক আসামীসহ ৩ জন আটক :: গাঁজা উদ্ধার।

মাতৃভূমির খবর ডেস্ক : সাতক্ষীরার আশাশুনি থানার সুযোগ্য অফিসার ইনচার্জ বিপ্লব কুমার দেবনাথের নিদের্শনা মোতাবেক থানা এলাকায় আইন- শৃঙ্খলা রক্ষা, মাদকদ্রব্য উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা তামিল ও বিশেষ অভিযান পরিচালনা করে এএসআই তরুন কৃষ্ণ রায়, এসআই শ্যামল মন্ডল সঙ্গীয় ফোর্সের সহায়তায় বৃহস্পতিবার (৭ ই মার্চ) বিকালে উপজেলার কচুয়া গ্রাম থেকে মৃত মোসলেম সরদারের ছেলে ফজলুর রহমান (৩১) কে ১০০ গ্রাম গাঁজাসহ হাতেনাতে আটক করা হয়।
আটক ফজলুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানার মামলা নং-(৪) ৩/১৯ রুজু করা হয়েছে। অপরদিকে এএসআই কবীর হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে একই দিনে রাত সাড়ে ৯ টার দিকে থানার জিআর-১১৪/১৭ ও মানব পাচার মামলা-২/১৯ ওয়ারেন্টভুক্ত দীঘলার আইট গ্রামের মৃত দরবার আলী যোয়ার্দারের ছেলে একাধিক মামলার আসামী শাহ আলম (৪৭)কে একই এলাকার ফজলু যোয়ার্দারের বাড়ী থেকে গ্রেফতার করেন।
এছাড়াও সিসি-২৫৭/৯৬-১৭ এর ওয়ারেন্টভুক্ত আসামী বড়দল গ্রামের মৃত আব্দুল ওহাব মোল্লার ছেলে আবু মোহাম্মদ মইনুল ইসলাম (৩৩)কে এএসআই তরুন কৃষ্ণ রায় শুক্রবার সকালে তার বাড়ী থেকে গ্রেফতার করে। আটককৃত সকল আসামীদের শুক্রবার বিজ্ঞ আদালতে মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar