রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৫:৫৩ পূর্বাহ্ন

সাঈদ খোকনের বিরুদ্ধে করা মানহানির মামলা প্রত্যাহারের আহ্বান তাপসের

নিজস্ব প্রতিবেদক : ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) সাবেক মেয়র সাঈদ খোকনের বিরুদ্ধে করা মানহানির মামলা প্রত্যাহারের আহ্বান  জানিয়েছেন বর্তমান মেয়র ব্যারিস্টার ফজলে নূর তাপস।

মঙ্গলবার (১২ জানুয়ারি) দুপুরে ডিএসসিসি ভবনের মেয়র হানিফ অডিটোরিয়ামে সাকরাইন (ঘুড়ি উৎসব-১৪২৭) উপলক্ষে এক সংবাদ সম্মেলনে তিনি এ আহ্বান জানান।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তাপস বলেন, গতকাল যে ২টি মামলা হয়েছে- এসব মামলার সঙ্গে আমি কোনোভাবেই সম্পৃক্ত না। অতি উৎসাহী কিছু ব্যক্তি আমার বিনা অনুমতিতে এই মামলা করেছে।  আমি আশা করবো, তারা এই মামলা প্রত্যাহার করবে।  যদি সেরকম কোনো পরিস্থিতি দাঁড়ায় পর্যালোচনা করে তা  ভবিষ্যতে বিবেচনা করা হবে।  সেই পরিপ্রেক্ষিতেই সোমবার (১১ জানুয়ারি) এ বিষয়ে বলেছি।  এরপর আর কোনো প্রশ্নের উত্তর বা বক্তব্য দিতে চাই না। এতে যদি আমাকে গালাগালি করা হয় তারপরও আমি জবাব দেব না।

তিনি বলেন, আমার মনে হয় না এ বিষয়ে কোনো মন্তব্যের প্রয়োজন আছে। জনগণ আসলে বিষয়টা খুব হাস্যকর হিসেবে নিয়েছে। এ বিষয়ে কথা বলা সমীচীন নয়, কারণ আমি একটি দায়িত্বশীল পদে রয়েছি।  অনেকে অনেক রকম মন্তব্য করতে পারেন, দায়িত্বশীল পদে যিনি থাকেন তাকে নিয়ে নানা মন্তব্য আসতে পারে। সব মন্তব্য তো আর গুরুত্ব বহন করে না।  সেটার পরিপ্রেক্ষিতে মন্তব্য করাও সমীচীন না।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar