বুধবার, ২৩ জুন ২০২১, ০৯:০৮ পূর্বাহ্ন

সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবিতে রাজশাহী বিএমএসএফ’র মানববন্ধন

রাজশাহী প্রতিনিধি :
প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক সাংবাদিক রোজিনা ইসলামকে সচিবালয়ে আটকে রেখে হেনস্থা করে মিথ্যা মামলায় গ্রেফতারসহ সারাদেশে সাংবাদিকদের উপর হামলা মামলার প্রতিবাদে এবং গ্রেফতারকৃদের মুক্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করেছে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) রাজশাহী জেলা শাখা।
বৃহস্পতিবার (২০মে) রাজশাহী নগরীর আলুপট্টি মোড়ে বেলা ১১ টায় বিএমএসএফ কেন্দ্রীয় কমিটির সহ-সাধারণ সম্পাদক ও রাজশাহী জেলা সভাপতি আবু কাওসার মাখন এর সভাপতিত্বে এবং যুগ্ম সাধারণ সম্পাদক ফসাল আহমেদের সঞ্চালনায় অর্ধশতাধিক সাংবাদিক নিয়ে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক শামসুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি শাহিনুর রহমান সোনা, সাংগঠনিক সম্পাদক সাগর নোমানী, দপ্তর সম্পাদক আল-আমিন হোসেন, অর্থ সম্পাদক রায়হান ইসলাম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সোমেন মন্ডল,দৈনিক আমাদের কন্ঠের রাজশাহী ব্যুরো সানোয়ার আরিফ,মোহনপুর কলেজের অধ্যক্ষ আব্দুল আজিজ,দৈনিক সুপ্রভাত উত্তরবঙ্গ পএিকার বিশেষ প্রতিনিধি আকবর হোসেন, মানবাধিকার কর্মী ও সাবেক কাউন্সিলর ফারজানা হক, রাজশাহী প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক নূরে ইসলাম মিলন।
এ সময় বক্তারা বলেন, সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্থার মূল হোতা স্বাস্থ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব জেবুন্নেসা বেগমের সম্পদের হিসাব দুর্নীতি দমন কমিশন কর্তৃক তদন্ত করা হোক। স্বাস্থ্য মন্ত্রণালয়ের যে ছয়জনকে বদলি করা হয়েছে তাদের বদলি নয় চাকরিচ্যুতি চায়। অবিলম্বে সাংবাদিক নামে মামলা প্রত্যাহারসহ নিঃশর্ত মুক্তির দাবি করেন তারা। মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন নাইম হোসেন, ফয়সাল হোসেন, তাসফিন আহমেদ,সাংবাদিক পাভেল ইসলাম, রায়হান রোহান, আদিল, মিমুল, সামু, মানিক, আক্তার হোসেন, জহুরুল সহ অন্যান্য সংগঠনের সদস্য বৃন্দ।

সানোয়ারআরিফ রাজশাহীঃ০১৭১৮৯৯৩৩২৯

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar