শনিবার, ০৬ মার্চ ২০২১, ০১:৩৬ অপরাহ্ন

সাংবাদিক অপহরণের মিথ্যা নাটক, মিথ্যা মামলা, হয়রানি এবং সঠিক তদন্তের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

নিজস্ব প্রতিনিধি:

কাঁচেরকোলে সাংবাদিক অপহরণের মিথ্যা নাটক, মিথ্যা মামলা, হয়রানি এবং সঠিক তদন্তের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।। আজ বেলা ১১ টার সময় শৈলকূপা উপজেলার কাঁচেরকোল ৫ নং ওয়ার্ড বাশির আয়োজনে কচুয়া বাজারে এক বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়।

কাঁচেরকোল ৫ নং ওয়ার্ড ইউপি সদস্য ও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ইমরান মিয়া বাবু সহ ৫ জন নিরীহ ছেলের নামে মিথ্যা অপহরণের মামলা দিয়েছে মনিরুজ্জামান মনির নামে এক ভুয়া সাংবাদিক।

মানববন্ধনে বক্তারা বলেন সাংবাদিক পরিচয় দিয়ে সে বিভিন্ন সময়ে বিভিন্ন জায়গায় সে সন্ত্রাসীমূলক আচরণ করে আসছে সাংবাদিক হল সমাজের দর্পণ। সাংবাদিকদের সুনাম নষ্ট করছে এই মনিরুজ্জামান মনিরের মত ভুয়া সাংবাদিকদের কারণে । এই মিথ্যা অপহরণের সাজানো নাটক’ দিয়ে সে কি বুঝাতে চাচ্ছে এটা আমাদের বোধগম্য আসেনা । যে অপহরণ মামলা দিয়েছে এই মামলাটা সম্পূর্ণ মিথ্যা ভিত্তিহীন গত ৩ ফেব্রুয়ারীতে সে নিজে এই নাটক সাজাই। ঐ রাতে বাবু মেম্বার চেয়ারম্যান সাহেবের সাথে ছিল এবং যাদের নামে মামলা করেছে তাদের কারোর সাথে মনিরের দেখাই হয়নি। তাহলে এই ৫ জন নিরীহ ছেলে গুলা কিভাবে তাকে মাইক্রোবাসে তুলে মারধোর করল । এলাকার একটি মানুষের চোখে পড়বে না যে তাকে মাইক্রোবাসে জোর করে তুলে নিয়ে যাচ্ছে। সব ওর সাজানো নাটক। আজ পত্রিকায় নিউজ হয়েছে সেখানে স্পষ্ট ভাবে তাকে দেখা যাচ্ছে যে, গত ৩ ফেব্রুয়ারি সন্ধ্যায় এলাকা ত্যাগ করেন। সে নিজে অটো বাইকে চড়ে শোলকুপার দিকে যাচ্ছে । তার মোবাইল ফোন ট্রাকিং করলে বোঝা যাবে যে, সে রাতে কোথায় ছিল কার কার সাথে কথা হয়েছে তার।

প্রশাসনের কাছে সঠিক সুষ্ঠু তদন্তের মাধ্যমে এই ষড়যন্ত্রের মূল হোতাকে গ্রেপ্তার করে আইনত ব্যবস্থা গ্রহণের জোর দাবি জানাচ্ছি আমরা । আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল। এই সময় হাজার হাজার মানুষের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো । এ সময় আরো উপস্থিত ছিল প্রশাসনসহ প্রিন্ট মিডিয়া, ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকরা ।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar