বুধবার, ২৩ জুন ২০২১, ০৭:২০ পূর্বাহ্ন

সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মতলব দক্ষিন মানববন্ধন

নিজস্ব প্রতিনিধি: জাতীয় দৈনিক কালের খবর ও জাতীয় সাপ্তাহিক বিশ্বমিডিয়া পত্রিকার চাঁদপুর জেলা প্রতিনিধি ও মতলব উপজেলা প্রেসক্লাবের সভাপতি শহীদুজ্জামান ও শফিকুল ইসলাম রিঙ্কু নায়েরগাও দিগন্তের মতলব প্রতিনিধি সহ তাদের ড্রাইভার সোহেল সরকার এর বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছেন মতলব উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকরা।

মানববন্ধন শেষে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী ও তথ্যমন্ত্রীর কাছে স্মারকলিপি দেওয়া হবে বলে জানিয়েছেন সাংবাদিক বৃন্দ।

বুধবার বেলা সাড়ে ৪ টায় মুন্সির হাট বাজারে উপজেলা প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন মতলব উপজেলা প্রেসকাবের সভাপতি শহীদুজ্জামান মাসুম, সহ সভাপতি সাইফুল ইসলাম,সাধারণ সম্পাদক আশিকুর রহমান ,সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান বাবু প্রমুখ।

এ সময় বক্তরা অবিলম্বে সাংবাদিকদের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান।উল্লেখ্য, গত ১৬ এপ্রিল নায়েরগাও দিগন্ত প্রতিনিধি শফিকুল ইসলাম রিঙ্কু গোপন সংবাদের ভিত্তিতে মতলব উত্তর উপজেলা মৎস্য কর্মকর্তাকে মুঠোফোনে জানিয়ে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে জাটকা ইলিশের গাড়ি যাচ্ছিল তার সচিত্র প্রতিবেদনের জন্য সরোজমিনে যায়, তাদের উপর মাছ ব্যাবসিরা হামলা করে, খবর পেয়ে উপজেলা প্রেসক্লাবের সভাপতি শহীদুজ্জামান মাসুম সরোজমিনে যায় সেখানে ১৫ হাজার টাকার বিনিময় জাটকা ইলিশের গাড়ি ছেড়ে দেয় মতলব উত্তর থানা পুলিশ। উল্টো ৫০ হাজার টাকার চাঁদাবাজির মামলা দায়ের করেন সাংবাদিকদের বিরুদ্ধে, ৫০ হাজার টাকা জব্দ তালিকা দেখানো হয়নি এবং তাদের সাথে কোন টাকাও পায়নি।মিথ্যা মামলায় কারাগারে পাঠানো হয় সাংবাদিক দের।

এর প্রতিবাদে ১৯ মে মতলব উপজেলা প্রেস ক্লাবের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের মানববন্ধন।[

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar