রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ১০:১২ অপরাহ্ন

সরিষাবাড়ীতে যুব দিবস উদযাপন

রাইসুল ইসলাম খোকন, সরিষাবাড়ী :   জামালপুরের সরিষাবাড়ীতে বৃহস্পতিবার সকালে উপজেলা প্রশাসন ও উপজেলা যুব উন্নয়ন অফিসের উদ্যোগে যুব র‌্যালী, আলোচনা সভা ও প্রশিক্ষিত যুবদের মাঝে ঋণের চেক বিতরণ করা হয়েছে।

জাতীয় যুব দিবস উপলক্ষে সরিষাবাড়ী শিল্পকলা একাডেমী প্রাঙ্গণ থেকে একটি যুব র‌্যালী উপজেলা পরিষদ প্রাঙ্গণে এসে শেষ হয়। পরে উপজেলা পরিষদ হল রুমে আলোচনা সভায় দৃষ্টি বাংলার নির্বাহী পরিচালক বাদশা ভূঁইয়ার সঞ্চালনায় উপজেলা যুব উন্নয়ন অফিসার মোঃ মাহবুবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম।

আলোচনা সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন যুব নারী তাহিরা খাতুন। সফল যুবক হিসেবে বক্তব্য রাখেন ফরিজুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বেগম জহুরা লতিফ, জেলা আ’লীগের উপ-দপ্তর সম্পাদক ও সরিষাবাড়ী শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক মোঃ জহুরুল ইসলাম মানিক, জনস্বাস্থ্য প্রকৌশল কর্মকর্তা মোঃ ফজলুল হক।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নিউসান ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের নির্বাহী পরিচালক কবি জাকারিয়া জাহাঙ্গীর, সরিষাবাড়ী রিপোটার্স ইউনিটের সাধারণ সম্পাদক মোঃ ইসমাইল হোসেন। পরে দুইজন প্রশিক্ষিত যুবকের মাঝে যুব ঋণের চেক বিতরণ করা হয়। এসময় বিভিন্ন এনজিওর নির্বাহী পরিচালক, প্রতিনিধিগণ এবং যুবক-যুব নারীরা উপস্থিত ছিলেন।

 

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar