বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০৭:৫০ অপরাহ্ন

সরিষাবাড়ীতে অধ্যক্ষ রশিদের গণমিছিল

সরিষাবাড়ী প্রতিনিধি :   উন্নয়নের অভিযাত্রায় অদম্য বাংলাদেশ’ এই শ্লোগানে অধ্যক্ষ আব্দুর রশিদকে আওয়ামী লীগের দলীয় মনোনয়নের দাবিতে গণমিছিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে গণমিছিলের আয়োজন করে জামালপুরের সরিষাবাড়ী পৌর আওয়ামী লীগ। মিছিলটি সরিষাবাড়ী পৌর এলাকার আরামনগর বাজার থেকে শুরু হয়ে শিমলা বাজার বাসস্ট্যান্ডে এক সমাবেশে মিলিত হয়।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে আব্দুর রশিদ আওয়ামী লীগ সরকারের উন্নয়নের চিত্র জনসাধারণের কাছে তুলে ধরে আগামী সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট চান।
তিনি বলেন, উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে আবারো শেখ হাসিনার সরকার প্রয়োজন। শেখ হাসিনা এই বাংলাদেশকে বিশ্বের দরবারে মাথা উঁচু করাতে পেরেছেন। বিগত দিনে যারা ক্ষমতায় ছিলো তারা দেশকে বার বার দুর্নীতিতে শ্রেষ্ঠ করেছে। সেখান থেকে শেখ হাসিনা দেশকে ফিরিয়ে নিয়ে উন্নত রাষ্ট্রে পরিণত করছেন। তারা এখন দুর্নীতির দায়ে জেল খাটছে। জামাত বিএনপি আবার মাথা নাড়ানোর চেষ্টা করছে। নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে। জনগণ তাদের এই স্বপ্নবিলাস কখনো পূরণ করতে দিবে না। দেশের মানুষ আজ চিনে ফেলেছে কাকে ভোট দিলে দেশের উন্নয়ন হয়।

পৌর আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও জেলা পরিষদের সদস্য ফতেহ লোহানী, মনির উদ্দিন, যুগ্মসম্পাদক এম এ গনি, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, পোগলদীঘা ইউনিয়নের চেয়ারম্যান সামস উদ্দিন সামস, সরিষাবাড়ী কলেজের অধ্যক্ষ ছরোয়ার জাহান ডিপটি, জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম মানিক, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান, আল আমিন বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনে নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar