মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৯:১৯ পূর্বাহ্ন

সরকারের জন্য গোলাপ নিয়ে প্রস্তুত জাকের পার্টি

স্থানীয় পর্যায় থেকে শুরু করে জাতীয় সংসদ—সব ধরনের নির্বাচনে অংশ নেবে জাকের পার্টি। নির্বাচনকে অর্থবহ ও গ্রহণযোগ্য করতে এ সিদ্ধান্ত নিয়েছে দলটি। আজ সকালে অনুষ্ঠিত দলের জাতীয় কাউন্সিলে এ তথ্য জানানো হয়।

রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত তৃতীয় কাউন্সিলে সারা দেশ থেকে হাজারো নেতা-কর্মী যোগ দেন। বিরূপ আবহাওয়া উপেক্ষা করে আসা কর্মীরা বৃষ্টিতে ভিজে দলের স্লোগান দিতে থাকেন।

দলের চেয়ারম্যান খাজা মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদী বলেন, আগামী নির্বাচনকে অর্থবহ ও বিশ্বের কাছে গ্রহণযোগ্য করতে নির্বাচনে ব্যাপকভাবে অংশগ্রহণের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এ ছাড়া বর্তমান সরকার যদি কোনো কারণে বেকায়দায় পড়ে, পাশে দাঁড়ানোর জন্য জাকের পার্টি গোলাপ ফুল নিয়ে প্রস্তুত আছে বলেও জানান তিনি।

খাজা মোস্তফা আমীর আরও বলেন, কতিপয় স্বার্থান্বেষী রাজনীতিবিদের জন্য গণতন্ত্র বারবার মুখ থুবড়ে পড়েছে। এটা হতে দেওয়া যাবে না। এ জন্য আজকে জাতীয় ঐক্যের কোনো বিকল্প নেই। বর্তমান সরকার যত দিন ক্ষমতায় থাকবে, জাকের পার্টি সহযোগিতা করে যাবে।

জাকের পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান খাজা সায়েম ফয়সল মুজাদ্দেদী বলেন, জাতীয় রাজনীতিতে সক্রিয় থাকলেও নির্বাচন নিয়ে জাকের পার্টি ততটা মনোযোগী ছিল না। কিন্তু এখন পরিবর্তনের সময়। তাই এখন থেকে প্রতিটি পর্যায়ের নির্বাচনে জয়ের জন্যই অংশ নেবে জাকের পার্টি।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar