বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১২:৪০ অপরাহ্ন

সব জায়গায় সুষ্ঠুভাবে ভোটগ্রহণ হচ্ছে: মাশরাফি

মাতৃভূমির খবর ডেস্কঃ  বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক ও নড়াইল-২ আসনে আওয়ামী লীগের মনোনিত প্রার্থী মাশরাফি বিন মর্তুজা ও তার সহধর্মিনী সুমনা হক সুমি নড়াইল টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে দুপুর ১টার সময় ভোট দেন।

আজ রবিবার নিজ আসনের বিভিন্ন ভোটকেন্দ্র পরিদর্শনের পর নড়াইল টেকনিক্যাল কলেজ কেন্দ্রে স্ত্রীকে নিয়ে ভোট দেন প্রথমবারের মত জাতীয় নির্বাচনে প্রার্থীতা করা এই ক্রিকেটার।

ভোট দেয়া শেষে মাশরাফি বলেন, এ পর্যন্ত প্রায় ৩০টি ভোটকেন্দ্র পরিদর্শন করেছি। সব জায়গায় সুষ্ঠু এবং সুন্দরভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা বা ভোট কারচুপির খবর পওয়া যায়নি।

সুমনা হক সুমি বলেন, আমার মনে হয় এবার নারীরা তাদের পরিবারের নয় নিজের ইচ্ছামত ভোটাধিকার প্রয়োগ করছে। আমি বিভিন্নস্থানে ভোটারদের সাথে কথা বলেছি আশা করি ভাল কিছু হবে।

এদিকে নড়াইল-১ আসনে বিএনপি মনোনীত প্রার্থী বিশ্বাস জাহাঙ্গীর আলম অভিযোগে জানিয়েছেন, তার পোলিং এজেন্টদের বিভিন্ন কেন্দ্র থেকে মারধর ও অপমান করে বের করে দেয়া হয়েছে। এছাড়া পুলিশ ও আওয়ামী লীগের নেতা-কর্মীরা গত রাতে তাদের নেতা-কর্মী-সমর্থকদের বাড়িতে গিয়ে কেন্দ্রে না আসার জন্য হুমকি দেয়।

নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন জানান, অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষভাবে নির্বাচন সম্পন্নের লক্ষ্যে সেনাবাহিনীর ৫ শতাধিক সদস্য তাদের কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। এছাড়া বিজিবি ৪ প্লাটুন, র্যাব ৮৭৮ জন, পুলিশ ২ হাজার ৯০৪ জনসহ আনসার ও ভিডিপি সদস্যরা নিয়োজিত রয়েছেন।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar