মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৯:২৫ পূর্বাহ্ন

সকলকে কাঁদিয়ে চলে গেলেন না ফেরার দেশে প্রকৌশলী মোহাম্মদ মহিব উল্লাহ

 

মোঃ বিল্লাল মোল্লা তিতাস হোমনা প্রতিনিধি: 8

তিতাস উপজেলার ইঞ্জিনিয়ার মোহাম্মদ মহিব উল্লাহ চলে গেলেন না ফেরার দেশে। ২২শে নভেম্বর বিকালে স্ট্রোক করে নিজ অফিসে কর্মরত অবস্থায়।

প্রথমে মনে করেছিলেন হয়তো গ্যাস্টিক বা অন্য কোন ব্যথা, বিকাল হতে থাকলে ব্যথা আরো বাড়তে থাকলে সাথে সাথে তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত ডাক্তাররা অবস্থা খারাপ দেখে জরুরী ভিত্তিতে ঢাকা রেফার করেন, পথমধ্যে গৌরীপুর বাজার যেতেই শেষ নিশ্বাস ত্যাগ করেন।
ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
ঐ দিন রাত্রেই দেশের বাড়ি মতলব উপজেলায় তাহার দাফন সম্পন্ন করা হয়।
আজ ২৫শে নভেম্বর রোজ বৃহস্পতিবার তিতাস উপজেলার হলরুমে তাহার আত্মার মাগফেরাতের জন্য মিলাদ ও দোয়া করা হয় উপজেলা প্রশাসন পরিষদের উদ্যোগে।

প্রথমেই কোরআন তেলাওয়াত ও আলোচনার মাধ্যমে দিনের কার্যকর্ম শুরু করা হয়,একে একে তাহার অফিস স্টাফ সহ উপজেলা প্রশাসনের অফিসারবৃন্দ তাদের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত কান্নায় ভেঙে পড়েন সহপাঠি ও উপজেলার বিভিন্ন অফিসের কর্মকর্তারা।

উপস্থিত মিলাদ ও দোয়ার মাহফিল প্রত্যেকেই এক বাক্যে বলেছিলেন মহিব উল্লাহ ছিলেন একজন সাদামনের, হাস্যোজ্জ্বল, নিরব প্রকৃতির ও কর্মঠ পরিশ্রমি মানুষ।

তিতাস উপজেলার সাংবাদিকেরা ফলাও করে নিউজ করেন তার মৃত্যুর, যাহা অত্র এলাকার কোন লোক মারা গেলে ও এভাবে ফলাও করে নিউজ করেনা। কারণ তিনি ছিলেন সর্বশ্রেণীর লোকদের সাথে মিশুক এবং ভদ্র,নম্র, সকলের সাথে ছিলো সু সম্পর্ক, সকলকে সহজেই আপন করে নিতেন মহিব উল্লাহ।
তাহার গুনো গান বলে শেষ করা যাবে না, বর্তমান যুগে একজন সরকারি কর্মকর্তা এমন সৎ নিষ্ঠাবান, কর্মঠ,পরিশ্রমী পাওয়া কঠিন।
তিনি ছিলেন সত্যি কারের একজন দক্ষ ও ন্যায় পরায়ণ ব্যাক্তি।
এ সময় উপস্থিত ছিলেন তিতাস উপজেলা চেয়ারম্যান মোঃ পারভেজ হোসেন সরকার, উপজেলা নির্বাহি কর্মকর্তা মোছাম্মদ রাশেদা আক্তার, (ভূমি সহকারী কমিশনার) নির্বাহী ম্যাজিস্ট্রেট রুবাইয়া খানম, তিতাস উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ শওকত আলী,সাধারণ সম্পাদক ও করিকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ মহাসিন ভূঁইয়া, প্রাণিসম্পদ কর্মকর্তা ডাক্তার আব্দুল মান্নান মিয়াসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা জনপ্রতিনিধি ও শিক্ষক শিক্ষিকা বৃন্দ।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar