বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০৯:০৫ পূর্বাহ্ন

সংলাপ চেয়ে প্রধানমন্ত্রীকে এরশাদের চিঠি

ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদক :  জাতীয় ঐক্যফ্রন্ট, বিকল্পধারার পর এবার সংলাপ চেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে চিঠি দিয়েছেন জাতীয় পার্টিচেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। আজ বুধবার দুপুর ১২টার দিকে গণভবনে সেই চিঠি পৌঁছে দেন এরশাদের প্রেস সচিব ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়। হুসেইন মুহাম্মদ এরশাদের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে,  চিঠি দিয়েছিলেন জাতীয় ঐক্যফন্টের পক্ষে গণফোরাম সভাপতি সিনিয়র আইনজীবী ড. কামাল হোসেন এবং যুক্তফ্রন্টের চেয়ারম্যান ও বিকল্পধারার সভাপতি সাবেক রাষ্ট্রপতি বদরুদ্দোজা চৌধুরী।

এর প্রেক্ষিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের সঙ্গে সংলাপে বসতে সম্মতি জানান। আগামীকাল বৃহস্পতিবার সন্ধ্যায় জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরামের সভাপতি ড. কামাল হোসেনের নেতৃত্বে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ ১৬ সদস্যের প্রতিনিধি দল গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সংলাপে অংশ নেবেন।

এছাড়া আগামী ২ নভেম্বর সন্ধ্যা সাড়ে ৭টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে বিকল্পধারা বাংলাদেশের সঙ্গে সংলাপে বসবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar