বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৮:৪৩ অপরাহ্ন

শ্রীপুরে সাব-রেজিস্ট্রি অফিসের ১৫ দলিল লেখকের সনদ বাতিল

মাতৃভূমির খবর ডেস্ক : বন বিভাগের জমি রেজিস্ট্রি কাজে সহায়তার দায়ে গাজীপুরের শ্রীপুরে সাব রেজিস্ট্রি অফিসের ১৫ দলিল লেখকের সনদ বাতিল করেছে জেলা রেজিস্ট্রার। একইসঙ্গে গত জানুয়ারীতে অবসরে যাওয়া সাব-রেজিস্টার সৈয়দ নজরুল ইসলামের বিরুদ্ধেও দুর্নীতির সত্যতা পাওয়া যায়।

সম্প্রতি এক তদন্তে তাদের বিরুদ্ধে এসব নানা দুর্নীতির অভিযোগের সত্যতা পাওয়ায় বৃহস্পতিবার তাদের বিরুদ্ধে এ ব্যবস্থা নেয়া হয়।

যাদের সনদ বাতিল করা হয়েছে, দলিল লেখক সমিতির সভাপতি শাহজাহান মন্ডল, হাকিম ফরাজী, সাগর মন্ডল গফুর, হারুন অর রশীদ, জাকারিয়া মন্ডল, শফিকুল ইসলাম, মজিবুর রহমান, হাদিউল ইসলাম, আজিজ চৌধুরী, শফিকুল, কাজল মিয়া, সাইফুল ইসলাম, মো. কামরুজ্জামান, ইব্রাহিম খলীল ও ইমদাদুল হক।

গাজীপুর জেলা রেজিস্ট্রার মোকলেসুর রহমান জানান, গত ৩০ জানুয়ারী সাব-রেজিস্ট্রার নজরুল ইসলাম অবসরে যাওয়ার পর নানা অভিযোগে প্রধান নিবন্ধক কর্তৃক একটি তদন্ত কমিটি গঠন করা হয়। তদন্তে ১৫ দলিল লেখকের বিরুদ্ধে বন বিভাগের গেজেটভুক্ত জমির দলিল রেজিস্ট্রি কাজে সহায়তা ও সরকারী রাজস্ব আত্মসাৎসহ রাষ্ট্রীয় কাজে বাধা প্রদানের অভিযোগে তাদের সনদপত্র বাতিল করা হয়। এছাড়াও অবসরপ্রাপ্ত সাব-রেজিস্ট্রার সৈয়দ নজরুল ইসলামের বিরুদ্ধে মন্ত্রণালয় ব্যবস্থা নেবে। তবে রেজিস্ট্রি সম্পন্ন হওয়া গেজেটভুক্ত দলিল বাতিল করা হবে কি না এ বিষয়ে পরে সিদ্ধান্ত নেয়া হবে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar