শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ১০:৪৮ অপরাহ্ন

শ্রীপুরে প্রচার-প্রচারণায় জমে উঠেছে ৪ ৫ ও ৬ নং ওয়ার্ডে মহিলা কাউন্সিলর প্রার্থী শেখ আসমা আক্তার মুন্নি ।

ইমরান হাসান শ্রীপুর গাজীপুর প্রতিনিধি ।
আসন্ন শ্রীপুর পৌরসভার ৪,৫,ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনে সাধারণ মানুষের আস্থাভাজন শেখ আসমা আক্তার (মুন্নি) এম, এ, এল, এল, বি,নারী কাউন্সিলর হয়ে অত্র ওয়ার্ডের উন্নয়নকাজ করতে চান।
শেখ আসমা আক্তার (মুন্নি) অটো রিকশা মার্কা প্রতীক নিয়ে এলাকায় প্রচার প্রচারণা চালান। তিনি সকলের দোয়া ও ভালো বাসা নিয়ে অটো রিকশা মার্কায় প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন।
শেখ আসমা আক্তার (মুন্নি) একজন শিক্ষিত মেধাবী সৎ ও যোগ্যবান প্রার্থী। ৪,৫ ও ৬নং ওয়ার্ডবাসীর কাছে অটো রিকশা মার্কায় ভোটের জন্য তাদের দ্বারে দ্বারে ঘুরছেন। এছাড়াও প্রতিদিন ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে তিনি অটো রিকশা মার্কায় ভোট ও দোয়া প্রার্থনা করছেন। সেই সঙ্গে ৩ টি সংরক্ষিত মহিলা ওয়ার্ডের, বিভিন্ন স্থানে উঠান বৈঠকে প্রতিদিনই নারী-পুরুষ নিয়ে প্রচার-প্রচারণা চালিয়ে ব্যস্ত সময় পার করছেন এই প্রার্থী। জানা যায় আসন্ন শ্রীপুর পৌরসভা নির্বাচনকে সামনে রেখে ৪,৫, ও ৬ নং ওয়ার্ডকে মডেল হিসাবে দেখতে চেয়েছেন ।ও শেখ আসমা আক্তার ( মুন্নি) বলেন পৌরসভা ৪ ৫ ও ৬ নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হলে, শিশুশ্রম বন্ধ করার ব্যবস্থা করব ইনশাআল্লাহ । পাশাপাশি পৌরসভার ৪ ৫ ও ৬ নং ওয়ার্ডগুলো যেসব জায়গায় বৈধ কোন গ্যাস সংযোগ নেই সে ব্যাপারে ও জোরদার দিয়ে কাজ করে যাবেন বলে মুন্নি ভোটারদের এই আশ্বাস দেন এলাকা বাসীর দাবি শেখ আসমা আক্তার (মুন্নি) সে নিস্বার্থ সমাজ সেবিকা হিসেবে  এলাকায়ও সাধারণ অসহায় মানুষের আস্থাভাজন। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সঙ্গে যুক্ত হয়ে এলাকার সাধারণ মানুষের পাশে থেকে সব সময় কাজ করে যাচ্ছেন।রাজনৈতিতে ও সক্রিয় কর্মী হিসেবে এই প্রার্থীর ব্যাপক সুনাম রয়েছে বলে জানা যায়। তিনি দলীয় সভা সমাবেশ নারী নেতৃত্বে দীর্ঘ দিন যাবত অগ্রণী ভূমিকা পালন করছেন। শেখ আসমা আক্তার (মুন্নি) দীর্ঘ দিন এলাকার গরিব দুঃখী মানুষের সেবা প্রধান করে আসছেন।
শেখ আসমা আক্তার (মুন্নি) বলেন, জনকল্যাণমূলক কাজ করাই আমার মূল লক্ষ্য। কোন প্রতিশ্রুতি নয়, বাস্তবায়ন করতে মাঠে থেকে জনগণকে সঙ্গে নিয়ে কাজ করবো। পৌরসভার ৪,৫,ও ৬ নং ওয়ার্ডকে আধুনিক পরিছন্ন ও ডিজিটাল সিস্টেমের আওতায় এনে মডেল ওয়ার্ড হিসাবে গড়ে তোলা হবে। আমার মূল লক্ষ্য ইতোমধ্যে কাজ শুরু হয়েছে। এই ওয়ার্ডগুলোকে প্রকৃত মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে যা করণীয় তাই তিনি করবেন বলেও প্রতিশ্রুতি দিয়েছেন।তিনি আরো বলেন, সমাজে, দুস্থ্য, অসহায় ও অবহেলিত মানুষের পাশে দাড়েয়ে কাজ করাই হবে আমার মূল লক্ষ্য।
নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar