রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৬:৫৬ পূর্বাহ্ন

শেখ হাসিনাকে পূনরায় নির্বাচিত করার লক্ষ্যে নৌকায় ভোট দিন : হারুনর রশীদ মুন্না

মুন্সি আল ইমরান :   রাজধানীর যাত্রাবাড়ী ৪৮ নং ওর্য়াড আওয়ামীলীগের উদ্যোগে গতকাল রবিবার বিকালে প্রধান অতিথি হিসাবে সংক্ষিপ্ত আলোচনাসভা ও গনসংযোগ করেছেন যাত্রাবাড়ী থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও ঢাকা ৫ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী হারুনর রশীদ মুন্না। উক্ত অনুষ্ঠানে সভাপতি হিসাবে উপস্থিত ছিলেন আলহাজ গিয়াস উদ্দিন গেসু, সভাপতি ৪৮ নং ওয়ার্ড আওয়ামীলীগ। সার্বিক তত্বাবধানে ছিলেন হাজী আবুল কালাম অনু কাউন্সিলর ও সাধারন সম্পাদক ৪৮ নং ওর্য়াড, শেখ রফিকুল ইসলাম সভাপতি ৫০ নং ওয়ার্ড আওয়ামীলীগ। আরও উপস্থিত ছিলেন ছাত্রলীগ,যুবলীগ,সেচ্চা সেবকলীগ,মহিলালীগ সহ আওয়ামীলীগের অন্যান্য সংগঠনের হাজার হাজার নেতা কর্মীরা।

এ সময় সংক্ষিপ্ত বক্তৃতায় ৪৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক শামীম আহম্মেদ বর্তমান সংসদ সদস্য আলহাজ হাবীবুর রহমান নেতা কর্মীদের বাদ দিয়ে তার ছেলেদের নিয়ে রাজনীতি করেন বলে সমালোচনা করেন। ঢাকা ৫ আসনের সংসদ সদস্য পদ প্রার্থী হারুনর রশিদ মুন্নার দলীয় তৃনমুল কর্মকান্ডের কথা তুলে ধরেন, কাউন্সিলর আলহাজ আবুল কালাম অনু। তিনি বলেন হারুনর রশিদ মুন্না একজন রাজ পথের লড়াকু সৈনিক বিপদ আপদে সব সময় তিনি নেতা-কর্মীদের পাশে দাড়িয়েছেন। কখনও বিপদে দল থেকে পালিয়ে বেড়াননি। বিএনপি জামায়াত সরকারের সময় জুলুম, নির্যাতন, হামলা,মামলার পরওয়া না করে নেতা কর্মীদের এক করে আওয়ামীলীগের ডাকে সাড়া দিয়েছেন। তাই এমন নেতাকে আমরা ঢাকা-৫ আসনের সংসদ সদস্য হিসাবে দেখতে চাই।

এ সময় উপস্থিত হাজার হাজার লোক, নেতা-কর্মী ও এলাকাবাসি তার কথায় এক হয়ে জয় বাংলা জয় বঙ্গবন্ধু স্লো গানে মুখরীর করে তোলেন। প্রধান অতিথি তার বক্তৃতায় উপস্থিত জনতাকে উদেশ্য করে বলেন আমি কখনও পরিবার নিয়ে রাজনীতি করবো না। আমি আমার নেতা কর্মী নিয়ে রাজনীতি করবো। আমি আপনাদের সন্তান আপনাদের সকল বিপদাপদে সর্বদা আপনাদের পাশে ছিলাম, আছি, থাকবো। আমি আপনাদের ভালোবাসার কান্ডারী, আমি বঙ্গবন্ধুর আর্দশর সৈনিক, আমি শেখ হাসিনার কর্মী। যতদিন শেখ হাসিনা এদেশের প্রধানমন্ত্রী ততদিন এ দেশ উন্নত। তাই প্রধানমন্ত্রীর ছায়াতলে আপনাদের হাত ধরে এদেশের সেবা করার সুযোগ চাই।  এসময় উপস্থিত জনতা তাকে সর্মথন করে তার পাশে থাকার ওয়াদা করেন। উক্ত অনুষ্ঠান পরিচালনা করেন মোঃ মহসিন সাবেক যুগ্ন সম্পাদক ৮৪ নং ওয়ার্ড আওয়ামীলীগ।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar