বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০:০৩ অপরাহ্ন

শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন বদরুদ্দোজা চৌধুরী

ফাইল ছবি

মাতৃভূমির খবর ডেস্কঃ  বিকল্পধারা বাংলাদেশ-এর প্রেসিডেন্ট ও যুক্তফ্রন্টের চেয়ারম্যান অধ্যাপক এ.কিউ.এম বদরুদ্দোজা চৌধুরী পরপর তৃতীয়বারের মতো মহাবিজয়ের রেকর্ড সৃষ্টির জন্য প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন।

গতকাল বৃহস্পতিবার দুপুরে বি. চৌধুরীর বারিধারার বাসভবন থেকে বিকল্পধারার বিশেষ যৌথসভায় এ অভিনন্দন জানান।

বি. চৌধুরী বলেন, বলেন, বিকল্পধারা বাংলাদেশ আশা করে শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের বিস্ময়করধারা বাংলাদেশকে পৃথিবীর অগ্রগামী দেশগুলোর কাতারে দ্রুত এগিয়ে নিয়ে যাবে। উন্নয়নের পাশাপাশি সুশাসন এবং জনগণের অধিকার প্রতিষ্ঠায় শেখ হাসিনার অব্যাহত অবদান তাকে স্মরণীয় ব্যক্তিত্বে পরিণত করবে। এই লক্ষ্য অর্জনে বিকল্পধারা বাংলাদেশ সব সময় শেখ হাসিনার পাশে থাকবে।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন বিকল্পধারার মহাসচিব অবসরপ্রাপ্ত মেজর আবদুল মান্নান, প্রেসিডিয়াম সদস্য শমসের মবিন চৌধুরী, প্রেসিডিয়াম সদস্য ও যুক্তফ্রন্টের প্রধান সমন্বয়ক গোলাম সারোয়ার মিলন, প্রেসিডিয়াম সদস্য মজহারুল হক শাহ চৌধুরী, প্রেসিডিয়াম সদস্য আবদুর রউফ মান্নান, প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মুহম্মদ ইউসুফ, প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক আনোয়ারা বেগম, বিকল্পধারার কেন্দ্রীয় নেতা মাহবুব আলী, মুনিরুল ইসলাম, ওবায়েদুর রহমান মৃধা, জান্নাতুল ফেরদৌস প্রমুখ।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar