শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৬:৩৭ পূর্বাহ্ন

শেখ ফজিলাতুন্নেছার জন্মদিনে ঠাকুরগাঁওয়ে স্বেচ্ছাসেবক লীগের গাছের চারা বিতরণ

এম এ সালাম রুবেল ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ
স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী উপলক্ষে ঠাকুরগাঁওয়ে এক হাজার গাছের চারা বিতরণ করেছে স্বেচ্ছাসেবক লীগ।
শনিবার বিকেলে ঠাকুরগাঁও জেলা প্রশাসক পার্কের শেখ মুজিব চত্বরে দলের নেতাকর্মীদের মাঝে ফলজ বনজ ও ঔষুধি গাছের চারা বিতরণ করা হয়।
গাছের চারা বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন ঠাকুরগাঁও জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোলো।
এর আগে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিলের পর তার স্মরণে ১ মিনিটের নিরবতা পালন করে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা।
এ সময় উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুনাম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক স্বপন ঘাষ, সহ-দপ্তর সম্পাদক আবু সাবা, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মুজাহিদুর রহমান শুভ, সাধারণ সম্পাদক আব্দুল ওয়াফু তপু, সাংগঠনিক সম্পাদক মিঠুন রানা, দপ্তর সম্পাদক হাসনাত রুম্মন, পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নুর ইসলাম তালাম, সদর উপজেলা কমিটির সাবেক সহ সভাপতি সোয়াদ কুরাইশী, স্বেচ্ছাসেবক নেত্রী শিউলী আক্তার ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা প্রমুখ।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী উপলক্ষে ঠাকুরগাঁও সদর উপজেলার ১৬টি ইউনিয়নের নেতাকর্মীদের মাঝে ১ হাজার বিভিন্ন প্রজাতির ফলজ, বনজ ও ঔষুধি গাছের চারা বিতরণ করা হয়।
গাছ বিতরণ কর্মসূচি শেষে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র সেনের রোগমুক্তি কামনা দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar