রবিবার, ০৯ মে ২০২১, ০১:০৬ পূর্বাহ্ন

শিশুরাই আলোকিত বিশ্ব গড়বে: স্বরাষ্ট্রমন্ত্রী

ফাইল ছবি

মাতৃভূমির খবর ডেস্কঃ  শিশুদের সুন্দর ভবিষ্যৎ করতে সরকার কাজ করছে জানিয়েছে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, শিশুরাই আমদের গর্ব ও ভবিষ্যৎ। শিশুরাই একদিন আলোকিত ও শান্তির বিশ্ব গড়ে তুলবে। আমরা সে দৃশ্য দেখে যেতে চাই।

আরো পড়ুন: ধানমন্ডিতে আবাসিক ভবনের আগুন নিয়ন্ত্রণে

আন্তর্জাতিক শিশু অধিকার সপ্তাহ উপলক্ষে শনিবার (২৬ অক্টোবর) রাজধানীর ফার্মগেটের আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজে আয়োজিত এক অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আজ যারা আমার সামনে বসে আছে তারাই একদিন বাংলাদেশ ও বিশ্বকে নেতৃত্ব দিবে। তাদের জন্য সুন্দর একটি বাংলাদেশ উপহার দেয়াই অমাাদের স্বপ্ন। তাদের ভবিষ্যৎ কিভাবে আরো সুন্দর করা যায়, সে প্রচেষ্টা চলছে।

আসাদুজ্জামান বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সুন্দর একটি বাংলাদেশ গড়ার যে স্বপ্ন দেখতেন, সে লক্ষ্যে পৌঁছতেই সরকার কাজ করছে। বর্তমান প্রধানমন্ত্রী দেশকে যে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন, তা শুধু আমরা নই, পুরো বিশ্ব আজ বিস্মিত।

এর আগে মন্ত্রী বেলুন উড়িয়ে এবং জাতীয় পতাকা উত্তোলন করে আন্তর্জাতিক শিশু অধিকার সপ্তাহ-২০১৯ এর উদ্বোধন করেন।

আলোচনা সভায় অন্যান্যে মধ্যে উপস্থিত ছিলেন, আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ ও আইডিয়াল কর্মাস কলেজের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ড. এম এ হালিম পাটোয়ারী, রয়েল ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. প্রফুল্ল চন্দ্র সরকার, বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যান ড. আব্দুল হক তালুকদারসহ প্রতিষ্ঠানটির শিক্ষক-শিক্ষিকারা।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar