বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৯:১০ অপরাহ্ন

শিবগঞ্জ উপজেলা প্রেসক্লাব’র পক্ষ থেকে এমপি ডা. শিমুলকে সংবর্ধনা প্রদান

আখতারুজ্জামান, চাঁপাইনবাবগঞ্জ:  ৪৩-চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের নব-নির্বাচিত সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুলকে ‘শিবগঞ্জ উপজেলা প্রেসক্লাব’র প¶ থেকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

২৫’জানুয়ারি, শুক্রবার বিকেলে শিবগঞ্জ ডাকবাংলো চত্তরে প্রেসক্লাবের সভাপতি মোহা. সফিকুল ইসলামের সভাপতিত্বে আনুষ্ঠানিকভাবে সাংসদ ডা. শিমুলকে সংবর্ধনা প্রদান করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, শিবগঞ্জ পৌর মেয়র এআরএম কারিবুল হক রাজিন, দৈনিক ইত্তেফাকের জেলা প্রতিনিধি প্রবীন সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা তোসমিল উদ্দীন আহমেদ, দৈনিক ভেরের পাতার জেলা প্রতিনিধি সাজেদুল হক সাজু,

বিনোদপুর ডিগ্রী কলেজের সাবেক অধ্য¶ র“হুল আমীন, উপজেলা ছাত্রলীগের সভাপতি রিজভী আলম রানা ও সাধারণ সম্পাদক আসিফ আহসানসহ রাজনৈতিক ও সমাজসেবক বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন প্রেসক্লাবের নির্বাহী সদস্য তোহিদুল আলম টিয়া।

সংবর্ধনা অনুষ্ঠানের সাংসদ ডা. শিমুল প্রধান অতিথির বক্তব্যে বলেন, বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে। আমাদের শিবগঞ্জ উপজেলার সার্বিক দিককে ফুটিয়ে তুলতে মিডিয়া কর্মীদের একাš— প্রয়োজন।

তিনি বলেন, এলাকার সকল সাধারণ মানুষদের পাশে প্রেসক্লাবটি যেমন দাঁড়িয়ে ছিলো আগামীতেও থাকবে বলে আশা রাখি৷ আমি দেখেছি বর্তমান সরকারের উন্নয়নের চিত্রগুলো জাতির সামনে তুলে ধরতে গুর“ত্বপূর্ণ ভূমিকা রেখেছে ‘শিবগঞ্জ উপজেলা প্রেসক্লাব’।

এমপি বলেন, আওয়ামী লীগ সরকারের আমলেই শিবগঞ্জকে রোল মডেল হিসেবে গড়ে তুলবো ইনশাআল­াহ। সেজন্য মিডিয়া ও জনগণের সহযোগিতা কামনা করছি।

পরিশেষে তিনি আরও বলেন, শিবগঞ্জ উপজেলা প্রেসক্লাবের নিজস্ব জমি কিংবা ভবন নেই। খুব শিঘ্রই প্রেসক্লাবটির নির্ধারিত জায়গা ও ভবন নির্মাণের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar