শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১২:৪০ পূর্বাহ্ন

শরীয়তপুরে স্বামীর হাতে স্ত্রী খুন, ঘাতক স্বামী আটক।

শরীয়তপুরে স্বামীর হাতে স্ত্রী খুন, ঘাতক স্বামী আটক।

নুর আলম (শরীয়তপুর প্রতিনিধি) বুধবার(২৮জুলাই) শরীয়তপুর পৌর বাসস্টান্ড সংলগ্ন শামীম তালুকদার এর বাড়ির ভাড়াটিয়া আরিফ মুন্সি (৪০) এ ঘটনা ঘটায়। জানা গেছে আরিফ মুন্সি ফরিদপুর বালিহাটি এলাকার মৃত চাঁন মিয়া মুন্সির ছেলে। নিহত আরিফ মুন্সির স্ত্রীর নাম রাজিয়া সুলতানা মৌ। সে শরীয়তপুর সদর এলাকার আবুল কালাম হাওলাদার এর মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে নিহত রাজিয়া সুলতানা মৌ ও আরিফ মুন্সি ২০০৭শালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তাদের ঘরে আয়েশা আক্তার ঈশা (১৩)নামের এক মেয়ে ও ইয়াকুব মুন্সি সোহান নামের (৮) নামের এক ছেলে রয়েছে। বিয়ের পর থেকে তাদের সংসারে প্রায় সময় পারিবারিক কলহ লেগেই থাকতো। তারই ধারাবাহিকতায় বুধবার ভোর আনুমানিক ৪টার সময় উভয়ে তুমূল বাকবিতন্ডায় জড়ায়। ঝগড়ার এক পর্যায়ে স্বামী আরিফ মুন্সি ইট দিয়ে মৌ এর মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই মারা যায় মৌ। পরে তাদের ছেলে-মেয়েদের চিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে এসে থানায় খবর দিলে পুলিশ এসে লাশ ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালে পাঠায়।

এবিষয়ে নিহতের ভাই রাসেল হাওলাদার মুঠোফোনে বলেন, আমার বোনকে মেরে সে শুধু নিষ্পাপ শিশু দুটিকেই এতিম করেনি, আমদেরকেও স্বজন হারা করেছে। আমি এই ঘটনার বিচার চাই।

পালং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকতার হোসেন বলেন, লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। ইতোমধ্যে আসামি এসে আমাদের কাছে আত্মসমর্পণ করেছেন। বিষয়টি তদন্ত করে দেখা হবে। পরকীয়ার কারণে এ হত্যাকাণ্ডটি ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছি। এ ঘটনায় একটি হত্যা মামলা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar