বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৭:৪০ অপরাহ্ন

লিপস্টিকের প্রলোভন দেখিয়ে ২ শিশুকে শারীরিক নির্যাতন: ডিসি ফরিদ উদ্দিন

মাসুদ হাসান রিদম : ডেমরায় চাঞ্চল্যকর ২ শিশু হত্যা মামলায় আসামিরা লিপস্টিকের প্রলোভন দেখিয়ে ফারিয়া আক্তার দোলা (৫) ও নুসরাত জাহান (৫) কে শারীরিক নির্যাতনের চেষ্টা করে। পরে ব্যর্থ হলে তাদের হত্যা করে। আজ বুধবার ঢাকা মহানগর পুলিশের মিডিয়া সেন্টারে ব্রিফিং করে এ কথা বলেন ডেমরা বিভাগের ডিসি ফরিদ উদ্দিন।
ফরিদ উদ্দিন বলেন, ডেমরায় দুই শিশু হত্যার মামলার আসামি গোলাম মোস্তফা ও আজিজুল বাওয়ানিকে গ্রেফতার করেছে পুলিশ।
তাদের দেওয়া তথ্যমতে, ঘটনাস্থল থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত গামছা, শিশুদের ব্যবহৃত দুই জোড়া স্যান্ডেল, সাউন্ড বক্স ও শিশুদের প্রলোভন দেখানোর জন্য ব্যবহৃত লিপস্টিক উদ্ধার করা হয়।
ফরিদ উদ্দিন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, ৫ বছরের ওই দুই বাচ্চাকে আসামিরা অসৎ উদ্দেশ্যে লিপস্টিক দিয়ে সাজিয়ে দেওয়ার প্রলোভন দেখিয়ে রুমে ডেকে নেয়। তাদের অসৎ উদ্দেশ্য চরিতার্থ করতে চাইলে, বাচ্চা দু’টি চিৎকার করতে শুরু করে। পরে গামছা ও হাত দিয়ে শ্বাসরোধ করে তাদের হত্যা করে।
পুলিশের এ কর্মকর্তা আরও বলেন, বাচ্চারা যখন চিৎকার করছিল তখন আসামিরা উচ্চস্বরে গান চালিয়ে দেয়। যাতে বাচ্চাদের চিৎকার রুমের বাইরে না যেতে পারে।
ওই দিন সন্ধ্যায় গোলাম মোস্তফার স্ত্রী বাসায় আসলে, তার স্বামীর অস্বাভাবিক আচরণ লক্ষ্য করে। পরবর্তীতে এক দু’জন করে প্রতিবেশীরা জেনে ফেলে। আশেপাশের মানুষ বাড়িটি ঘেরাও করে।
খবর পেয়ে, পুলিশ ওই রুমের খাটের নিচে থেকে শিশু দুটিকে উদ্ধার করে।
পুলিশ জানায়, আসামি গোলাম মোস্তফা ও আজিজুল দুজনেই মাদকাসক্ত ছিলেন।
গতকাল মঙ্গলবার ১ নম্বর আসামির গোলাম মোস্তফাকে যাত্রাবাড়ীর ভাঙ্গাপ্রেস এলাকা থেকে গ্রেফতার করা হয়। তার দেওয়া তথ্য মতে, অন্য আসামি আজিজুলকে ডেমরা কাউন্সিলর এলাকা থেকে গ্রেফতার করা হয়।
প্রসঙ্গত, রোববার ডেমরায় ৫ বছরের ২ শিশুকে শারীরিক নির্যাতনের করার উদ্দেশ্যে ডেকে এনে হত্যা করা হয়। শিশু দু’টি নার্সারিতে পড়াশোনা করত।
নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar