শনিবার, ০৬ মার্চ ২০২১, ০১:২২ অপরাহ্ন

লালমনিরহাটে অবশেষে মনোনয়ন প্রত্যাহার করলেন বর্তমান মেয়র রিন্টু

 সাহিদ বাদশা বাবু, লালমনিরহাট  ::
মঙ্গলবার (২৬ জানুয়ারী) বিকেলে জেলা আ’লীগ কার্যালয়ে জেলা আ’লীগের শীর্ষ স্থানীয় নেতাদের উপস্থিতিতে লিখিতভাবে মনোনয়ন পত্র প্রত্যাহার করেন মেয়র রিয়াজুল ইসলাম রিন্টু ও অপর নৌকা প্রতীক প্রত্যাশি কাজী নজরুল ইসলাম তপন।
এসময় নৌকা প্রতীক প্রত্যাশি লালমনিরহাট পৌরসভার বর্তমান মেয়র রিয়াজুল ইসলাম রিন্টু বলেন, দীর্ঘ  ১০ বছর ধরে লালমনিরহাট পৌরবাসীর ভালবাসায় সততার সাথে মেয়রের দায়িত্ব পালন করে এসেছি। এর আগে তার পিতা মরহুম আলহাজ্ব মকবুল হোসেন লালমনিরহাট পৌরসভায় ২৫ বছর এই দায়িত্ব পালন করেছেন। আগামী ১৪ ফেব্রুয়ারি লালমনিরহাট পৌর নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবার পৌর আ’লীগের সভাপতি মোফাজ্জল হোসেনকে নৌকা প্রতীকের দায়িত্ব দিয়ে মনোনয়ন দেন। নেত্রীর এ সিদ্ধান্তকে সম্মান জানিয়ে আগামী নির্বাচনে নৌকা প্রতীক প্রার্থীর পক্ষে একযোগে কাজ করার ঘোষনা দিয়ে নৌকার প্রার্থীকে নির্বাচিত করতে কাজ করবেন বলে জানান তিনি।
লালমনিরহাট জেলা আ’লীগের সাধারণ সম্পাদক এ্যাড. মতিয়ার রহমান বলেন, জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী মোফাজ্জল হোসেনের নৌকা প্রতীকের পক্ষে একযোগে কাজ করার ঘোষনা দেয়ায় বর্তমান মেয়র রিয়াজুল ইসলাম রিন্টুকে ধন্যবাদ জ্ঞাপন  করছি। সেই সাথে মেয়র রিন্টু মনোনয়ন প্রত্যাহার করায় তার সম্মানার্থে জেলা আ’লীগের ১নং সাংগঠনিক সম্পাদক পদের জন্য তার নাম উল্লেখ করেন।
পরিশেষে বর্তমান মেয়র রিন্টু  অপর মনোনয়ন প্রত্যাশি নজরুল ইসলাম তপন নৌকা প্রতীক প্রার্থী মোফাজ্জল হোসেনের হাতে ফুলের তোরা দিয়ে তার পক্ষে কাজ করার কথা দেন।
এসময় সেখানে উপস্থিত ছিলেন, জেলা আ’লীগের সিনিয়র সহ সভাপতি সিরাজুল হক, সহ সভাপতি নজরুল ইসলাম পাটোয়ারী ভোলা, যুগ্ন সাধারন সম্পাদক গোলাম মোস্তফা স্বপন, প্রচার সম্পাদক মোঃ সুমন খানসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মী।
উল্লখ্য, আগামী ১৪ ফেব্রুয়ারী লালমনিরহাট পৌর নির্বাচনে এবারে মেয়র পদে ৬ জন মনোনয়ন পত্র দাখিল করেছিলেন। আজ ২৬ জানুয়ারী মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে নৌকা প্রতীক প্রত্যাশি বর্তমান মেয়র রিয়াজুল ইসলাম রিন্টু ও অপর মনোনয়ন প্রত্যাশি পৌর আ’লীগের সাধারণ সম্পাদক কাজী নজরুল ইসলাম তপন মনোনয়ন পত্র প্রত্যাহার করে নেন। এছাড়া যে চারজন মেয়র পদে নির্বাচন করছেন তারা হলেন আ’লীগের (নৌকা) মোফাজ্জল হোসেন, বিএনপির (ধানেরশীষ) মোশারফ হোসেন রানা, জাপার (লাঙ্গল) ওয়াহিদুল হাসান সেনা ও আ’লীগের বিদ্রোহী প্রার্থী রেজাউল করিম স্বপন।
নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar