বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৬:২০ পূর্বাহ্ন

লালপুরে তেলবাহী ট্রাক ও সবুজ সিএনজির মুখমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৩

লালপুর (নাটোর) প্রতিনিধি :   নাটোরের লালপুরে মেঘনা ফিলিং সেন্টশনের একটি তেলবাহী ট্রাক (বগুড়া ঢ ৪১০০১৪) ও সবুজ সিএনজির মুখমুখি সংঘর্ষে ফারুক (২৭) নামের একজন যাত্রী নিহত হয়েছে এ ঘটনায় আহত হয়েছে আরো তিন জন। আহদেতর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত ফারুক রাজশাহী জেলার বাঘা উপজেলার পানিকামরা গ্রামের আমির হোসেনের ছেলে। রবিবার (২১ অক্টোবর) সন্ধ্যা ৬.১০ মিনিটে উপজেলার ওয়ালিয়া ইউপির সেন্টার পাড়া গ্রামের (বনপাড়া-লালপুর) সড়কে এই দুর্ঘটনা ঘটে।

ওয়ালিয়া পুলিশ ফাঁড়ির পুলিশ ও প্রত্যাক্ষদর্শীরা জানান, বনপাড়া মুখি মেঘনা ফিলিং সেন্টশনের একটি তেলবাহী ট্রাক ও লালপুর গামী যাত্রীবাহি সবুজ সিএনজির মুখমুখি সংঘর্ষ ঘটে এতে ঘটনাস্থলে ফারুক (২৭) নামের এক সিএনজির যাত্রী নিহত ও অপর তিনজন যাত্রী গুরুতর আহত হয়। নিহতের লাশটি উদ্ধার করে ওয়ালিয়া পুলিশ ফাঁড়িতে আনা হয় এবং আহতদের উদ্ধার করে বনপাড়া হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্খাজনক হওয়ায় তাকে রাজশাহীতে পাঠানো হয়েছে।

এই রিপোর্ট লেখা পর্যন্ত আহতদের পরিচয় জানাতে পারেনি পুলিশ। তবে ঘাতক মেঘনা ফিলিং স্টেশনের (বগুড়া ঢ ৪১০০১৪) ট্রাক ও সিএনজিটি আটক করে ওয়ালিয়া পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে। তেলবাহী ট্রাকের হেলপার মন্টু (২৭ কে আটক করেছে পুলিশ । সে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার রতনকান্দি গ্রামের জদু সরদারের ছেলে।

এ ব্যাপারে ওয়ালিয়া পুলিশ ফাঁড়ির ইনর্চাজ নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘ঘাতক ট্রাক ও সিএনজিটি আটক করা হয়েছে । তবে আহতদের পরিচয় এখনো জানা যায়নি। পরিচয় জানার চেষ্টা অব্যহত রয়েছে বলে জানান তিনি।’

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar