শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৩:৪১ অপরাহ্ন

লক্ষ্মীপুর প্রেসক্লাব কর্তৃক ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

আমজাদ হোসেন,লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি :

 

লক্ষ্মীপুর প্রেসক্লাব কর্তৃক ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলার চ্যাম্পিয়ন হয়েছে লক্ষ্মীপুর প্রেসক্লাব । গত- ১৯ জানুয়ারি লক্ষ্মীপুর প্রেসক্লাবের উদ্যোগে প্রেসক্লাব মাঠে উদ্বোধনের মধ্যে দিয়ে এ ব্যাডমিন্টন টুর্নামেন্ট খেলার যাত্রা শুরু হয় । গত- ( ২৪ জানুয়ারী) রবিবার রাতে লক্ষ্মীপুর প্রেসক্লাবের মাঠে ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয় ।

 

টুর্নামেন্ট খেলায় লক্ষ্মীপুর জেলার ৫টি উপজেলার প্রেসক্লাব অংশ গ্রহণ করেন । অংশ গ্রহণ করা প্রেসক্লাব গুলো হলো :- লক্ষ্মীপুর প্রেসক্লাব, রামগঞ্জ প্রেসক্লাব, রায়পুর প্রেসক্লাব, কমলনগর প্রেসক্লাব ও রামগতি প্রেসক্লাব ।এতে লক্ষ্মীপুর প্রেসক্লাবের (ক) গ্রুপের ৪টি দল ও (খ) গ্রুপের ৪টি দল অংশ গ্রহন করে ।

 

ফাইনাল খেলায় লক্ষ্মীপুর প্রেসক্লাবের সাথে রামগঞ্জ প্রেসক্লাবের প্রতিদ্বন্দ্বিতা হয় । খেলায় ৩ ম্যাচের ফাইনালে লক্ষ্মীপুর প্রেসক্লাব ২-০ সেটে রামগঞ্জ প্রেসক্লাবকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় । এ ছাড়াও লক্ষ্মীপুর প্রেসক্লাবের (ক) গ্রুপের খেলায় শাপলা দল ২-০ সেটে কৃষ্ণচূড়া দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়  এবং, (খ) গ্রুপের খেলায় রহমত খালী দলকে ২-০ সেটে হারিয়ে চ্যাম্পিয়ন হয় মেঘনা দল ।

 

অপরদিকে টুর্নামেন্টের প্রীতি ম্যাচে চ্যাম্পিয়ন হয় লক্ষ্মীপুর প্রেসক্লাবের সভাপতি – সাধারণ সম্পাদক । এই খেলায় বিজিত হয় লক্ষ্মীপুর প্রেসক্লাবে সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান যুগ্ম-সাধারণ সম্পাদক । ফাইনাল খেলা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, অনুষ্ঠানের প্রধান অতিথি লক্ষ্মীপুর প্রেসক্লাবের সভাপতি হোসাইন আহমেদ হেলাল, সাধারণ সম্পাদক মো. আব্দুল মালেক, লক্ষ্মীপুর জেলার স্বাচিপ ও বিএমএ সভাপতি ডাঃ মো. জাকির হোসেন, বণিক সমিতির সাধারণ সম্পাদক মো.  আবুল কালাম আজাদ, এবং, লক্ষ্মীপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মো. কাওছার সহ প্রমুখ ।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar