রবিবার, ১৬ মে ২০২১, ০৩:১৩ অপরাহ্ন

লক্ষ্মীপুরে পুলিশের সম্মাননা ক্রেস্ট পেল জাকির হোসেন ভূঁইয়া আজাদ

আমজাদ হোসেন, লক্ষীপুর :  লক্ষ্মীপুর জেলার শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন জাকির হোসেন ভূঁইয়া আজাদ। তিনি বর্তমান  লক্ষ্মীপুর জেলা কমিউনিটি পুলিশিং সেলের সাধারণ সম্পাদক।

শনিবার (২৬ অক্টোবর) সকালে কমিউনিটি পুলিশিং ডে ২০১৯ এর আলোচনা সভায় বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ডক্টর মোহাম্মদ জাবেদ পাটওয়ারী, বিপিএম(বার) স্বাক্ষরিত সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র গ্রহণ করেন। লক্ষ্মীপুর টাউন হলে জেলা পুলিশ ও কমিউিনিটি পুলিশিং সেলের যৌথ আয়োজনে র‌্যালির পরবর্তী আলোচনা সভা শেষে এ সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

স্বল্পসময়ে সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড, সততা, ন্যায়নিষ্ঠার সাথে, দক্ষতার সাথে, নিয়ম তান্ত্রিক ভাবে, দ্রুত বাস্তবায়ন, প্রত্যন্ত অঞ্চলে শান্তি-শৃঙ্খলা বজায়, সমাজসেবায় সর্বদায় নিয়োজিত, ও কমিউনিটি পুলিশিং সেল এর বিশেষ অবদানের জন্য তাকে এ সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র প্রদান করা হয়েছে ।

জেলা পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান (পিপিএম) এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, লক্ষ্মীপুর সদর-৩ আসনের সংসদ সদস্য ও সাবেক বিমান মন্ত্রী আলহাজ্ব এ কে এম শাহজাহান কামাল। বিশেষ অতিথি ছিলেন, জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল, জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান, পৌরসভার মেয়র আবু তাহের, লক্ষ্মীপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মাউন উদ্দিন পাঠান, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন, লক্ষ্মীপুর জজ কোর্টের প্রাবলিক প্রসিকিউটর (পিপি) এডভোকেট জসিম উদ্দিন, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আজিজুর রহমান মিয়া, কমিউনিটি পুলিশিং জেলা শাখার আহ্বায়ক সৈয়দ জিয়াউল হুদা আপলু সহ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar