রবিবার, ০৯ মে ২০২১, ০১:৩১ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরে নন্দন ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা জনাব রাজু আহম্মেদ কে গুণীজন সম্মাননা প্রদান

আমজাদ হোসেন, লক্ষ্মীপুর:  লক্ষ্মীপুর লাহারকান্দি উদয়ন নাট্য গোষ্ঠীর  উদ্যোগে গুণীজন সম্মাননা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।অনুষ্ঠানে আউটলুক লক্ষ্মীপুর এর পক্ষ থেকে সৌজন্যে ৩৯ জন গুনীজনকে সম্মাননার ক্রেস্ট তাদের হাতে তুলে দেওয়া হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,লক্ষ্মীপুর জেলা যুবলীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব এ কে এম সালাহ্ উদ্দিন (টিপু), অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন, নন্দন ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক জনাব রাজু আহম্মেদ, গুনীজন হিসাবে বক্তব্য রাখেন।
এডভোকেট জসিম উদ্দীন,  সভাপতি লাহার কান্দি উচ্চ বিদ্যালয়,মোঃ আব্দুল গফুর প্রধান শিক্ষক লাহার কান্দি উচ্চ বিদ্যালয়, মো: জহিরুল আলম প্রধান শিক্ষক লাহার কান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয়, প্রফেসর আমির হোসেন মানু গবেষক, সহ অনেক গুনীজন।
স্বাগত বক্তব্য রাখেন যুবলীগের মেহেদী হোসাইন মাসুম মোল্লা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রফেসর জেড, এম  ফারুকী। এমন সুন্দর একটি অনুষ্ঠানে নন্দন মুক্ত রোভার স্কাউট গ্রুপের সস্পাদক জনাব রাজু আহম্মেদ কে  গুনীজন সম্মাননা স্মারক তুলে দেওয়ার জন্য তিনি অনুষ্ঠানের সবাইর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।
নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar