রবিবার, ০৯ মে ২০২১, ০১:২৩ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরে ইয়াবা ট্যাবলেটসহ ২ মাদক ব্যবসায়ী আটক

আমজাদ হোসেন, লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে ইয়াবা ট্যাবলেটসহ জাকির হোসেন (৩৮) ও রুবেল হোসেন (৩০) নামের দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। ২৭ নভেম্বর, বুধবার দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

এর আগে মঙ্গলবার (২৬ নভেম্বর) রাতে শহরের সামাদ স্কুল এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ৪০পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। গ্রেপ্তারকৃত জাকির সদর উপজেলার টুমচর গ্রামের মো. নুরুজ্জামানের ছেলে ও রুবেল সমসেরাবাদ এলাকার রফিক উল্যার ছেলে।

পুলিশ জানায়, লক্ষ্মীপুর মডেল থানার অফিসার ইনচার্জ এ.কে.এম আজিজুর রহমান মিয়ার দিকনির্দেশনায় শহর পুলিশ ফাঁড়িতে কর্মরত এসআই মুহাম্মদ কাওসার সঙ্গীয় অফিসার ফোর্সের সহায়তায় ৪০ পিস ইয়াবা ট্যাবলেটসহ জাকির ও রুবেলকে গ্রেপ্তার করে। তারা পেশাদার মাদক ব্যবসায়ী ।

লক্ষ্মীপুর শহর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মুহাম্মদ কাওসার মাতৃভূমির খবর কে জানান, সদর মডেল থানার অফিসার ইনচার্জ এ.কে.এম আজিজুর রহমান মিয়ার দিকনির্দেশনায় মাদক ব্যবসায়ী জাকির ও রুবেলকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় তাদের কাছে ৪০ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar