রবিবার, ০৯ মে ২০২১, ১২:৩৩ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরে আল্লাহর ৯৯ নাম খচিত ভাস্কর্য নিমার্ণের অনুমতি চেয়ে আবেদন

আমজাদ হোসেন, লক্ষীপুর:  লক্ষ্মীপুরে খোদাই করে আল্লাহর গুণবাচক ৯৯ নাম খচিত ভাস্কর্য নিমার্ণের উদ্যোগ গ্রহনের পর তা বাস্তবায়নের অনুমোদন চেয়ে লক্ষ্মীপুর জেলা প্রশাসকের নিকট আবেদন করেছেন জেলা শহরের ব্যবসায়ী ইসমাইল হোসেন বাপ্পি। অনুমোদন পেলে শহরের দক্ষিণ তেমুহনী ট্রাফিক চত্ত্বরে নির্মিত হবে সেই ভাস্কর্য।

রবিবার (২৭ অক্টোবর) তিনি এ আবেদন করেন এবং মঙ্গলবার (২৯ অক্টোবর) দুপুরে প্রকৌশলীদের সাথে নকশার বিষয়টিও চূড়ান্ত করেছেন বলে নিশ্চিত করেছেন ওই ব্যবসায়ী । ইসমাইল হোসেন বাপ্পি জেলা শহরের হোসেন এন্টারপ্রাইজের স্বত্তাধিকারী।

জানা গেছে, বাপ্পি ঠিকাদারি প্রতিষ্ঠান এসবি ইন্টারন্যাশনাল ও বসুন্ধরা সিমেন্টের লক্ষ্মীপুর জেলার পরিবেশক। তার বাবা মোঃ দেলোয়ার হোসেন লক্ষ্মীপুর ডায়াবেটিস সমিতির সাধারণ সম্পাদক ও প্রথম শ্রেণির ঠিকাদার।

তিনি তার ব্যবসা-প্রতিষ্ঠানের আয় থেকে বিভিন্ন মসজিদ মাদ্রসাসহ ধর্মীয় কাজে কিছু অংশ ব্যয় করেন। তার উদ্যোগে লক্ষ্মীপুর সদর উপজেলার চররুহিতায় নির্মিত হচ্ছে তিনতলা বিশিষ্ট এতিমখানা।

জানতে চাইলে ব্যবসায়ী ইসমাইল হোসেন বাপ্পি গণমাধ্যেমকে বলেন, ছাত্র থাকাকালীন সময় থেকে আমি ব্যবসা করে আসছি। ব্যবসার কিছু অংশ দিয়ে মসজিদ-মাদ্রাসাসহ অসহায়দের জন্য ব্যয় করি। পথচারীদের স্মরণ করিয়ে দিতে আল্লাহর ৯৯ নামের ভাস্কর্য নির্মাণের উদ্যোগ নিয়েছি। অনুমোদন পেলেই কাজ শুরু করবো।

Attachments area
নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar