শুক্রবার, ১৪ মে ২০২১, ০৭:৫৪ পূর্বাহ্ন

লক্ষীপুর সদর রেজিস্ট্রি দলিল লেখক সমিতির ১১তম নির্বাচন অনুুষ্ঠিত 

আমজাদ হোসেন, লক্ষীপুর :   লক্ষীপুর সদর রেজিস্ট্রি দলিল লেখক সমিতির ১১ তম নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১০টা থেকে ভোট শুরু হয়ে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহন চলে। দীর্ঘ কয়েক দিন থেকে দলিল লিখক সমিতির সদস্যদের কাছে প্রচার প্রচরনার মাধ্যমে ভোটারদের কাছ থেকে ভোট চায় প্রার্থীরা। অবশেষে সব জল্পনা কল্পনার মধ্য দিয়ে শেষ হয় ভোট। সকাল থেকে বিকাল পর্যন্ত পার্থীরা তাকিয়ে থাকে সমিতির সদস্যদের ভোটের দিকে।শেষ হলো ভোট। শুরু হলো গণনা, গণনার সাথে সাথে পার্থীদের সবাইর  মনেও আকাঙ্খার আর্তবিশ্বাস কমেই বাড়সে। শুরু হয় ন্যায় অন্যায় এর লড়াই।   আর যখন ভোট গণনা শেষে রায় হয় তখনি বুঝা যায় আবেগ এবং বাস্তবতার মিল কোথায়।
নির্বাচনে নির্বাচিত সাবেক সাধারন সম্পাদক এবং বর্তমান নির্বাচিত সভাপতি হাসান আহমেদ (ভেন্ডার) তিনি পেয়েছেন ৫৭ ভোট তার নিকটতম প্রতীদন্ধী নজরুল ইসলাম বাবুল পেয়েছেন ২৭ ভোট।শিক্ষানুরাগী,জনদরদী, সাবেক দলিল লেখক সমিতির সাংগঠনিক সম্পাদক বর্তমান নির্বাচিত সাধারন সম্পাদক জামাল উদ্দিন পাটওয়ারী। তিনি পেয়েছেন ৪৭ ভোট তার নিকটতম প্রতীদন্ধী বেলায়েত হোসেন পেয়েছেন ৩১ ভোট।  সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন আবদুল মালেক ভূঁইয়া । সহ-সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আবদুল মন্নান (বাবুল) । সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন তারেকুল ইসলাম (রাজু)। কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন  কামরুল ইসলাম।  এবং দপ্তর সম্পাদকদের মধ্যে মিজান উদ্দীন এবং দুলাল পাটওয়ারীর মধ্যে ৩৮-৩৮ ভোটে ড্র হয়। উক্ত নির্বাচনে ১১ জন সদস্য প্রার্থী নির্বাচনে অংশ গ্রহন করেন,তার মধ্যে থেকে ৪ জন নির্বাচিত হয়। সদস্য নির্বাচিত হলেন (১)আলী হোসেন শরীফ (২)আবদুল মান্নান (৩)জাহেদুল কালাম সবুজ (৪)কেশব চন্দ্র দাস।
জানা যায়, দলিল লেখক সমিতির বর্তমান ৮৩ জন সদস্য আছেন, শুধুমাত্র তারাই দলিল লেখক সমিতির নির্বাচনে ভোট প্রয়োগ করতে পেরেছেন।
আগামী ১ মাসের মধ্যেই দপ্তর সম্পাদকের যে নির্বাচন ড্র হয়েছে সে নির্বাচন আবার ভোটের মাধ্যমে সমপূর্ণ করা হবে বলে জানা যায়। “
নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar